ঢাকাবুধবার , ১০ জুন ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মানবপাচারের সাথে জড়িতদের কোন ছাড় নেই: যশোরের ডিসি

admin
জুন ১০, ২০১৫ ৩:১৬ অপরাহ্ণ
Link Copied!

যশোর জেলা মানব পাচার শুন্যের কোঠায় নামিয়ে আনা হবে বলে জানিয়েছেন যশোরের জেলা প্রশাসক ড. হুমায়ূন কবীর। একই সাথে যারা মানব পাচারের সাথে জড়িত তাদেরকে আটক করে দৃষ্টান্ত মূলক শাস্তির নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন তিনি। সোমবার যশোর কাDc-jessoreলেক্টরেটের সভা কক্ষে জেলা মানবপাচার প্রতিরোধ কমিটির সভায় তিনি এসব কথা বলেন।
সভায় জেলা প্রশাসক ড. হুমায়ূন কবীর বলেন, যারা মানব পাচারের সাথে জড়িত তাদের কোন ছাড় নেই। তাদেরকে শাস্তি ভোগ করতেই হবে। সভায় উপস্থিত ছিলেন যশোর সদর উপজেলা নির্বাহী অফিসার কামরুল আরিফ, অভয়নগর উপজেলা নির্বাহী অফিসার সিফাত মেহনাজ, ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার আজিমুল হক, মণিরামপুর উপজেলা নির্বঅহী অফিসার শরীফ নজরুল ইসলাম, শার্শা উপজেলা নির্বঅহী অফিসার এটিএম শরিফুল আলম, বাঘারপাড়া উজেলা নির্বাহী অফিসার আশেক হাসানসহ আট উপজেলার বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তঅরা অংশ নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।