ঢাকাশুক্রবার , ১০ জুলাই ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুর উপজেলা পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষণা

admin
জুলাই ১০, ২০১৫ ১০:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

যশোরের মনিরামপুর উপজেলা পরিষদের ২০১৫-১৬ অর্থ বছরের উম্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৩ টায় উপজেলা পরিষদ সম্মেলন কে উম্মুক্ত এ বাজেট ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার শরীফ নজরুল ইসলাম।
এবারের বাজেটে মোট আয় ধরা হয়েছে ৩ কোটি ১০ ল ৪১ হাজার ২৮৬ টাকা এবং মোট ব্যায় ধরা হয়েছে ২ কোটি ৬৫ ল ৫৬ হাজার ২৮৬ টাকা। উপজেলা পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলুর সভাপতিত্বে বাজেট ঘোষনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা প্রশাসক ড. মো: হুমায়ুন কবীর।Upozila
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের দূর্নীতি কমিয়ে আনতে পারলে দেশকে দ্রুত মধ্যম আয়ের দেশে নিয়ে যাওয়া সম্ভব। তিনি শিা খাতে সর্বোচ্চ বাজেট রাখার জন্য উপজেলা পরিষদ চেয়ারম্যানকে ধন্যবাদ জানানা। অনুষ্ঠানের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু বলেন, আগামী বাজেট সভায় বিরোধী দলসহ সর্বস্তরের প্রতিনিধিদের আমন্ত্রণ জানানো হবে ভুল ক্রটি থাকলে তা ধরিয়ে দেয়ার জন্য।
মৎস্য কর্মকর্তা নজমুল হুদার উপস্থাপনায় বাজেট সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ফজলুল হক, খানপুর ইউপি চেয়ারম্যান এ্যাডঃ মুজিবুর রহমান, হরিদাসকাটি ইউপি চেয়ারম্যান নিরঞ্জন প্রসাদ বিশ্বাস, উপজেলা প্রাণী সম্পাদক কর্মকর্তা ডাঃ জসিম উদ্দীন, কৃষি অফিসার সুশান্ত কুমার তরফদার, যুব উন্নয়ন কর্মকর্তা পারভেজ মোল্যা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লুৎফর রহমান, সমাজসেবা অফিসার সরদার তরিকুল ইসলাম, বন কর্মকর্তা আবুল বাশার ছাড়াও সাংবাদিক, ব্যবসায়ী ও সুশিল সমাজের প্রতিনিধিরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।