ঢাকারবিবার , ১১ অক্টোবর ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ফেসবুকে প্রেমে পড়ে জীবন দিলো এক যুবক। পরিবারের দাবি পরিকল্পিত হত্যা

admin
অক্টোবর ১১, ২০১৫ ৩:২৩ অপরাহ্ণ
Link Copied!

যশোরের মণিরামপুর উপজেলার খেদাপাড়া দীঘিরপাড় এলাকা থেকে মিরাজুল ইসলাম (১৮) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে ফেসবুকে প্রেমে প্রতারিত হয়ে আত্মহত্যা করেছে ওই যুবক। তবে তার পরিবার বলছে প্রেমিকার বাড়ির লোকজন পরিকল্পিতভাবে তাকে হত্যা করে আত্মহত্যার প্রচার চালাচ্ছে। খোঁজ নিয়ে জানা গেছে, সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি ফেক আইডি খুলেছিলেন যশোর সরকারি এমএম কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্রী খেদাপাড়া গ্রামের সোনিয়া খাতুন (২৪)। তিনি আইডিতে নিজের ছবির পরিবর্তে ব্যবহার করেন ভুয়া ছবি। ওই আইডির সূত্র ধরে সোনিয়ার সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে গোপালগঞ্জের কোটালীপাড়া গ্রামের আশরাফুল ইসলামের ছেলে ঢাকা পলিটেকনিক্যাল কলেজের সিভিল ডিপার্টমেন্টের প্রথম বর্ষের ছাত্র মিরাজুল ইসলামের (১৮)। এরপর শুক্রবার প্রেমিকা সোনিয়ার সাথে দেখা করতে আসে মিরাজুল। কিন্তু শনিবার সকালে মণিরামপুর উপজেলার খেদাপাড়া দীঘিরপাড় গ্রামস্থ সোনিয়ার বাড়ির পাশ থেকেই মিরাজুলের লাশ উদ্ধার করে পুলিশ। এসময় মরদেহের কাছ থেকে একটি মোবাইল ও একটি ডায়েরি উদ্ধার করা হয়। 
এদিকে স্থানীয়রা জানিয়েছে, মিরাজুল কীটনাশক পানে আত্মহত্যা করেছে। মৃতের চাচাত ভাই সেকেন্দার আলী জানিয়েছেন, মিরাজুল ও সোনিয়া ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। শুক্রবার দেখা করতে এসে মিরাজুল জানতে পারে মেয়েটি তার চেয়ে বয়সে বড়। এছাড়া ফেসবুকে যে ছবি দেয়া আছে সেটি তার নয়। এ নিয়ে দু’জনের মধ্যে গোলযোগও হয়। পরে পুলিশের মাধ্যমে লাশ উদ্ধারের খবর পেয়ে শনিবার তারা যশোরে আসেন। মৃতের বড় ভাই আবুল বাসারের অভিযোগ, মিরাজুল কীটনাশক পানে আত্মহত্যা করেনি। সোনিয়ার বাড়ির লোকজন তাকে পিটিয়ে হত্যা করে মুখে কীটনাশক দিয়ে আত্মহত্যা বলে প্রচার করছে। এ বিষয়ে এসআই আবু আনসার জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে তারা লাশটি উদ্ধার করেন। এরপর তা ময়নাতদন্তর জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। এছাড়া মরদেহের কাছে মোবাইল ও ডায়রি পাওয়া গেছে। তিনি আরো বলেন, এ মৃত্যুটি রহস্যজনক। তাই প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।