ঢাকাশনিবার , ৩১ অক্টোবর ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে নছিমন চালক নিখোঁজ, থানায় ডায়েরী

admin
অক্টোবর ৩১, ২০১৫ ৫:১২ অপরাহ্ণ
Link Copied!

 মণিরামপুরে আবারো ফজর আলী (২০) নামের এক নছিমন চালক নিখোঁজ হয়েছে। ঘটনার দু’দিন পর তার নছিমনটি যশোর শহর থেকে উদ্ধার হলেও তার খোঁজ মেলেনি। এঘটনায় মণিরামপুর থানায় সাধারন ডায়েরী করা হয়েছে।
জানাযায়, উপজেলার চালকিডাঙ্গা গ্রামের আবু কালাম শেখের ছেলে নছিমন চালক ফজর আলী শুক্রবার সকালে যশোর শহরের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। নিখোঁজ হওয়ার পরদিন শনিবার যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোড এলাকা থেকে তার নছিমনটি পতিত অবস্থায় উদ্ধার করা হলেও তার কোন খোঁজ মেলেনি। নিখোঁজ ফজর আলীর স্ত্রী এক সন্তানের জননী জেসমিন আক্তার জানান, ঘটনার দিন সকালে মণিরামপুর বাজারের মাইকেল ট্রেডার্সের দোকানের মালামাল আনার জন্য সে যশোরে যায়। এরপর থেকেই তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। খোঁজাখুজির একপার্যায়ে পরদিন সকালে তার নছিমনটি পাওয়া যায়। এব্যাপারে মাইকেল ট্রেডার্সের মালিক বিষ্ণুপদ দাস মণিরামপুর থানার একটি সাধারন ডায়েরী করেছেন। যার নং ১২৬৭, তারিখ-২৯/১০/২০১৫ইং।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।