ঢাকাশুক্রবার , ৩ অক্টোবর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

জেলা বিএনপির সংবাদ সম্মেলনে অতি উৎসাহীদের ব্যাপারে সতর্ক হতে সরকারকে পরামর্শ তরিকুল ইসলামের

admin
অক্টোবর ৩, ২০১৪ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

DSC_0005-700x352

বিএনপির কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী তরিকুল ইসলাম বলেছেন, যশোরে বিএনপি জোটের মানববন্ধনে পুলিশের গুলিবর্ষণের পেছনে সরকারের পক্ষের অতিউৎসাহী মহলের হাত রয়েছে। ওই মহল সরকারকে বিব্রত করতে উৎসাহী হয়ে এ হামলায় ভূমিকা রেখেছে। তাই এই অতিউৎসাহীদের ব্যাপারে সতর্ক হতে সরকারকে পরামর্শ দিয়েছেন তরিকুল ইসলাম।
বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।
তরিকুল ইসলাম বলেন, সরকারের মন্ত্রী লতিফ সিদ্দিকীর বক্তব্যে মানুষের আবেগে আঘাত লেগেছে। এর প্রতিবাদে জেলা বিএনপি বুধবার শান্তিপূর্ণ মানববন্ধন করছিলো। অথচ পুলিশ পরিকল্পিত হামলা করেছে। শুধু তাই নয়, এখন উল্টো বিএনপির উপর হামলার অভিযোগ আনা হচ্ছে।
তিনি উল্লেখ করেন, বিএনপির কোন বোমা কিংবা পটকা ফোটায়নি। পুলিশ নিজেদের গুলিতেই নিজেরা আহত হয়েছে। আর এখন মিথ্যা মামলা দিয়ে ঈদ ও পূজার আগে বিএনপি নেতাকর্মীদের হায়রানি করছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য টিএস আইয়ুব, জেলা বিএনপির সহ সভাপতি রফিকুর রহমান তোতন, অ্যাড. জাফর সাদিক, গোলাম রেজা দুলু, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন, যশোর পৌরসভার মেয়র মারুফুল ইসলাম, বিএনপি নেতা নুরুন্নবী প্রমুখ।
উল্লেখ্য, বুধবার বিকালে প্রেসক্লাব যশোরের সামনে বিএনপি জোটের মানববন্ধন চলাকালে পুলিশ জেলা বিএনপি সাধারণ সম্পাদক সৈয়দ সাবেরুল হক সাবুসহ ৫ জনকে আটক করে। এঘটনাকে কেন্দ্র করে নেতাকর্মীরা পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ করলে পুলিশের গুলিবর্ষণে ৪জন গুলিবিদ্ধ হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।