ঢাকাবুধবার , ২ মার্চ ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ১৩ জন, সংরক্ষিত সদস্য পদে ৭ জন ও সাধারন সদস্য পদে ৩৬ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

admin
মার্চ ২, ২০১৬ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ঃ
মনিরামপুর ইউপি নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে ১৩ জন, সংরক্ষিত সদস্য ৭ জন ও সাধারন সদস্য পদে ৩৬ জন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
উপজেলা নির্বাচন অফিসার সৈয়দ আল এমরান জানান, গতকাল বুধবার শেষ দিনে চেয়ারম্যান পদে ১৩ জন মনোনয়নপত্র প্রত্যাহার করেন। এরা হলেন সদর (মণিরামপুর) ইউনিয়নের আ’লীগের বিদ্রোহী প্রার্থী মনিরুজ্জামান মিল্টন, খেদাপাড়ায় বিএনপির বিদ্রোহী নাজমুস শাহাদাত, চালুয়াহাটিতে আ’লীগের বিদ্রোহী আব্দুল হাই, রোহিতায় আ’লীগের বিদ্রোহী হাফিজুর রহমান, কাশিমনগরে আ’লীগের বিদ্রোহী তৌহিদুর রহমান ও আবুল বাশার, ঝাঁপায় আ’লীগের বিদ্রোহী সিরাজুল ইসলাম, দূর্বাডাঙ্গায় বিএনপির বিদ্রোহী নজরুল ইসলাম, হরিদাসকাটিতে আ’লীগের বিদ্রোহী আলমগীর কবীর লিটন ও নিতাই বিশ্বাস, নেহালপুরে স্বতন্ত্র মনিরুজ্জামান ও হারুন অর রশিদ, কুলটিয়ায় বিএনপির বিদ্রোহী নাজমুল হক লিটন। এ ছাড়া সংরক্ষিত ৭ ও ৩৬ সাধারন সদস্য প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।