ঢাকাবুধবার , ১৬ মার্চ ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে থে‌কে বাজা‌রের দোকান পাঠ বন্ধ রাখার নি‌র্দেশ, সাধারনের মাঝে ক্ষোভ

admin
মার্চ ১৬, ২০১৬ ৩:৫১ অপরাহ্ণ
Link Copied!

অন্তরা। বয়স সা‌ড়ে তিন বছর। সকাল থে‌কে খেদাপাড়া বাজা‌রে বাবার সা‌থে বসা। জ্ব‌রে গা পু‌ড়ে যা‌চ্ছে। তবুও মিল‌ছেনা ডাক্তার বা কোন ফা‌র্মেসী। শুধু ডাক্তার বা ফা‌র্মেসী নয়, খেদাপাড়া বাজা‌রের সকল দোকানপাট বন্ধ। দোকান খুল‌লে বো‌মার স্প্রীন্ট‌ার লাগ‌তে পা‌রে। স্থানীয় সদ্য ব‌হিস্কৃত এক আওয়ামীলীগ নেতার হুংকা‌রে ভ‌য়ে দোকানপাট বন্ধ রে‌খে‌ছে ব্যাবসায়ীরা। বুধবার খেদাপাড়া বাজা‌রে আওয়ামীলীগ ম‌নোনীত প্রার্থীর প‌ক্ষে জেলা সাধারন সম্পাদক শাহীন চাকলাদার, উপ‌জেলা সভাপ‌তি ও পৌর মেয়র আলহাজ্ব কাজী মাহমুদুল হাসান, উপ‌জেলা চেয়ারম্যান আমজাদ হো‌সেন লাভলু এক পথ সভায় বক্তব্য রাখেন। মুলতঃ এ পথ সভা বানচাল কর‌তেই ম‌নোনয়ন ব‌ঞ্চিত ও সদ্য ব‌হিস্কৃত আওয়ামলীগ নেতা স্বতন্ত্র প্রার্থী সরদার মু‌জিব‌রের পক্ষে থে‌কে বাজা‌রের দোকান পাঠ বন্ধ রাখার নি‌র্দেশ দেওয়া হয়। কিন্তু শেষ পর্যন্ত পথসভা জনসভায় প‌রিনত হয়।
এ‌দি‌কে পথ সভা পন্ড কর‌তে স্বতন্ত্র প্রার্থীর দোকানপাট বন্ধ রাখ‌তে বাধ্য করায় ব্যাবসায়ীসহ সাধারন মহ‌লে তীব্র প্র‌তি‌ক্রিয়ার সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।