ঢাকাশনিবার , ১৯ মার্চ ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে আওয়ামীলীগ ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, বোমা বিষ্ফোরন

admin
মার্চ ১৯, ২০১৬ ১:৪০ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ
মণিরামপুরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও একাধিক বোমা বিষ্ফোরনের ঘটনা ঘটেছে। শনিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত থেমে থেমে উক্ত ধাওয়া পাল্টা ধাওয়া চলে।
এলাকাবাসী জানায়, উপজেলার খেদাপাড়া ইউনিয়নের গরীবপুর শ্মশানের নিকটে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল আলীম জিন্নাহ ও বিদ্রোহী প্রার্থী সরদার মুজিবুর রহমানের কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। এসময় কয়েকটি বোমার বিষ্ফোরন ঘটায়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সরদার মুজিবুর রহমানকে আটক করে। পরে মুচলেকা দিয়ে তাকে মুক্তি দেওয়া হয়। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে। এছাড়াও শুক্রবার রাতে মাঝিয়ালী চাঁদপুর এলাকার ইউপি সদস্য প্রার্থী রেজাউল ইসলামের বাড়িতে কয়েকটি বোমার বিষ্ফোরন ঘটায় দূর্বৃত্ত্বরা।
এদিকে চালুয়াহাটী ইউনিয়নের আওয়ামীলীগ নেতা মুনছুর আলী হত্যার ঘটনায় ১৭ জনের নাম উল্লেখ করে আরো ১৪/১৫ জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেছে নিহতের স্ত্রী ময়না খাতুন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।