1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

মণিরামপুরে আওয়ামীলীগ ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, বোমা বিষ্ফোরন

  • আপডেট: শনিবার, ১৯ মার্চ, ২০১৬
  • ৩১৫ দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ
মণিরামপুরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও একাধিক বোমা বিষ্ফোরনের ঘটনা ঘটেছে। শনিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত থেমে থেমে উক্ত ধাওয়া পাল্টা ধাওয়া চলে।
এলাকাবাসী জানায়, উপজেলার খেদাপাড়া ইউনিয়নের গরীবপুর শ্মশানের নিকটে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল আলীম জিন্নাহ ও বিদ্রোহী প্রার্থী সরদার মুজিবুর রহমানের কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। এসময় কয়েকটি বোমার বিষ্ফোরন ঘটায়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সরদার মুজিবুর রহমানকে আটক করে। পরে মুচলেকা দিয়ে তাকে মুক্তি দেওয়া হয়। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে। এছাড়াও শুক্রবার রাতে মাঝিয়ালী চাঁদপুর এলাকার ইউপি সদস্য প্রার্থী রেজাউল ইসলামের বাড়িতে কয়েকটি বোমার বিষ্ফোরন ঘটায় দূর্বৃত্ত্বরা।
এদিকে চালুয়াহাটী ইউনিয়নের আওয়ামীলীগ নেতা মুনছুর আলী হত্যার ঘটনায় ১৭ জনের নাম উল্লেখ করে আরো ১৪/১৫ জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেছে নিহতের স্ত্রী ময়না খাতুন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022