ঢাকারবিবার , ২০ মার্চ ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের সবক’টি ভোট কেন্দ্রই ঝুঁকিপূর্ণ ! প্রশাসনের সকল প্রস্তুতি সম্পন্ন

admin
মার্চ ২০, ২০১৬ ৫:২২ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ
যশোরের মণিরামপুরে সবক’টি ভোট কেন্দ্রই ঝুঁকিপূর্ণ হিসেবে দেখছে প্রশাসন। ২২ মার্চ উপজেলার ১৬ টি ইউনিয়নে অনুষ্ঠিতব্য নির্বাচনে মোট ১’শ ৫০ টি ভোট কেন্দ্রের মধ্যে অতিঝুঁকিপূর্ণ কেন্দ্র হিসেবে ১০০ টি ভোট কেন্দ্র চিহ্নিত করা হয়েছে। মণিরামপুর থানার ওসি তাহেরুল ইসলাম জানান, বিগত সংসদ নির্বাচনের অভিজ্ঞতা পর্যালোচনা করেই ১০০ টি ভোট কেন্দ্র অতিঝুকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান জানান, নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করতে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। ইতিমধ্যে নির্বাচনী এলাকায় র‌্যাব, বিজিবি ও পুলিশী টহল বৃদ্ধি করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে ১ জন করে ম্যাজিষ্ট্রেটের সমন্বয়ে র‌্যাব, বিজিবি ও পুলিশ ষ্টাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করবে।
এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫৬ জন, সাধারণ সদস্য ৫’শ ৬৫ জন এবং সংরক্ষিত সদস্য পদে ১’শ ৫৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ৮’শ ৩১ টি বুথে ২ লাখ ৩১ হাজার ৪’শ ৮১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।