1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরের সবক’টি ভোট কেন্দ্রই ঝুঁকিপূর্ণ ! প্রশাসনের সকল প্রস্তুতি সম্পন্ন

  • আপডেট: রবিবার, ২০ মার্চ, ২০১৬
  • ৩৮৯ দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ
যশোরের মণিরামপুরে সবক’টি ভোট কেন্দ্রই ঝুঁকিপূর্ণ হিসেবে দেখছে প্রশাসন। ২২ মার্চ উপজেলার ১৬ টি ইউনিয়নে অনুষ্ঠিতব্য নির্বাচনে মোট ১’শ ৫০ টি ভোট কেন্দ্রের মধ্যে অতিঝুঁকিপূর্ণ কেন্দ্র হিসেবে ১০০ টি ভোট কেন্দ্র চিহ্নিত করা হয়েছে। মণিরামপুর থানার ওসি তাহেরুল ইসলাম জানান, বিগত সংসদ নির্বাচনের অভিজ্ঞতা পর্যালোচনা করেই ১০০ টি ভোট কেন্দ্র অতিঝুকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান জানান, নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করতে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। ইতিমধ্যে নির্বাচনী এলাকায় র‌্যাব, বিজিবি ও পুলিশী টহল বৃদ্ধি করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে ১ জন করে ম্যাজিষ্ট্রেটের সমন্বয়ে র‌্যাব, বিজিবি ও পুলিশ ষ্টাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করবে।
এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫৬ জন, সাধারণ সদস্য ৫’শ ৬৫ জন এবং সংরক্ষিত সদস্য পদে ১’শ ৫৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ৮’শ ৩১ টি বুথে ২ লাখ ৩১ হাজার ৪’শ ৮১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022