ঢাকাশনিবার , ১৬ এপ্রিল ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ইউপি চেয়ারম্যানের সংবর্ধনা অনুষ্ঠানে যুবলীগ কর্মী খুন

admin
এপ্রিল ১৬, ২০১৬ ৫:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি :
যশোরের মণিরামপুরে বৈশাখী মেলায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের সংবর্ধনা চালাকালে রাজু আহম্মেদ (২৪) নামের এক যুবলীগ কর্মীকে হত্যা করেছে দূর্বত্তরা। সে উপজেলার মশ্বিমনগর তালসারি গ্রামের গোলাম মোস্তফার ছেলে। শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার মশ্বিমনগর ইউনিয়নে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘটনার সময় ওই ইউনিয়নের নোয়ালী গ্রামে স্থানীয়দের আয়োজনে বৈশাখী মেলা চলছিল। শুক্রবার ওই মেলা প্রাঙ্গনে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান আবুল হোসেনের সংবর্ধনা অনুষ্ঠান চলছিল। এসময় নিহত রাজুর বন্ধু রিপন হোসেন তাকে অনুষ্ঠানের পাশে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষুন পর রাজুর আত্ম-চিৎকারে লোকজন ঘটনাস্থলে ছুটে যায়। সেখানে রাজুকে অচেতন অবস্থায় দেখে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে রাত ১১ টার দিকে তার মৃত্যু হয়। রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আইন উদ্দিন জানান, নিহতের শরীরে উল্লেখযোগ্য কোন আঘাতের চিহ্ন নেই, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। মণিরামপুর থানার ওসি শেখ তাহেরুল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে। মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।