1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে ইউপি চেয়ারম্যানের সংবর্ধনা অনুষ্ঠানে যুবলীগ কর্মী খুন

  • আপডেট: শনিবার, ১৬ এপ্রিল, ২০১৬
  • ২৯৭ দেখেছেন

বিশেষ প্রতিনিধি :
যশোরের মণিরামপুরে বৈশাখী মেলায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের সংবর্ধনা চালাকালে রাজু আহম্মেদ (২৪) নামের এক যুবলীগ কর্মীকে হত্যা করেছে দূর্বত্তরা। সে উপজেলার মশ্বিমনগর তালসারি গ্রামের গোলাম মোস্তফার ছেলে। শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার মশ্বিমনগর ইউনিয়নে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘটনার সময় ওই ইউনিয়নের নোয়ালী গ্রামে স্থানীয়দের আয়োজনে বৈশাখী মেলা চলছিল। শুক্রবার ওই মেলা প্রাঙ্গনে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান আবুল হোসেনের সংবর্ধনা অনুষ্ঠান চলছিল। এসময় নিহত রাজুর বন্ধু রিপন হোসেন তাকে অনুষ্ঠানের পাশে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষুন পর রাজুর আত্ম-চিৎকারে লোকজন ঘটনাস্থলে ছুটে যায়। সেখানে রাজুকে অচেতন অবস্থায় দেখে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে রাত ১১ টার দিকে তার মৃত্যু হয়। রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আইন উদ্দিন জানান, নিহতের শরীরে উল্লেখযোগ্য কোন আঘাতের চিহ্ন নেই, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। মণিরামপুর থানার ওসি শেখ তাহেরুল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে। মামলার প্রস্তুতি চলছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022