ঢাকাসোমবার , ১৮ এপ্রিল ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে রাজু হত্যার তিন দিনেও কেউ আটক হয়নি, ঘটনা ভিন্ন খাতে নেওয়া চেষ্টা

admin
এপ্রিল ১৮, ২০১৬ ১২:১৭ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি:

মণিরামপুরে ইউপি চেয়ারম্যানের সংবর্ধনা অনুষ্ঠান স্থলের পাশেই যুবলীগ কর্মী রাজু আহম্মেদ হত্যার ঘটনা তিন দিন পার হলেও এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ। ঘটনার সাথে জড়িতদের বাঁচাতে মোটা অংকের অর্থের মিশনে মাঠে নেমেছেন ক্ষমতাসীন দলের স্থানীয় এক নেতা। ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে এলাকার চিহ্নিত মাদক কারবারী ও একাধিক মামলার আসামী রিপন এবং তার সাঙ্গপাঙ্গরা।
স্থানীয় সূত্রে জানাযায়, গত ১৫ এপ্রিল উপজেলার মশ্বিমনগর ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান আবুল হোসেনের সংবর্ধনা অনুষ্ঠানস্থলের পাশেই যুবলীগ কর্মী রাজু আহম্মেদকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। ঘটনার আগে সংবর্ধনা মঞ্চের সামনে চেয়ারে বসে ছিলো রাজু আহম্মেদ। এসময় স্থানীয় বখাটে, মাদক কারবারী ও একাধিক মামলার আসামী রিপন হোসেন এবং এমরান তাকে জোর পূর্বক চেয়ার থেকে উঠিয়ে নিয়ে যায়। রিপনের মাদক কারবারে বাঁধা ও স্থানীয় এক এনজিও কর্মীর সাথে পরকীয়ার ঘটনা প্রকাশ করায় সম্প্রতি রাজুর সাথে রিপনের বাকবিতান্ডের ঘটনা ঘটে। রাজু হত্যার পর থেকেই গা ঢাকা দেয় রিপন ও তার সাঙ্গপাঙ্গরা।
এদিকে রাজু হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রভাবিত করতে ক্ষমতাসীন দলের স্থানীয় এক নেতা মোটা অংকের অর্থের মিশন নিয়ে মাঠে নেমেছে। তবে, ছেলে হত্যার বিচার ও অবিলম্ভে হত্যাকান্ডের সাথে জড়িতদের আটকের দাবি জানিয়েছেন রাজুর পিতা গোলাম মোস্তফা। মণিরামপুর থানা পুলিশের উপ-পরিদর্শক পলাশ কুমার জানান, রারু হত্যাকান্ডের সাথে জড়িতদের আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।