1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

অসুস্থ স্বামীর ঔষধ আর ছে‌লে মে‌য়ে‌দের পড়া‌শোনার খরচ তা‌কে জোগাড় কর‌তে আজও এ‌সে‌ছে ইট তৈ‌রির কা‌জে

  • আপডেট: রবিবার, ১ মে, ২০১৬
  • ২৬৯ দেখেছেন

বিশেষ প্রতিনিধি : পহেলা মে বা মে দিবস কি ? কেনইবা মে দিবস পা‌লিত হয় ? তার কিছুই জা‌নেনা ম‌রিয়ম (ছদ্দনাম)। শুধু জা‌নে কাজ না কর‌লে পে‌টে ভাত যা‌বে না। অসুস্থ স্বামীর ঔষধ আর ছে‌লে মে‌য়ে‌দের পড়া‌শোনার খরচ তা‌কে জোগাড় কর‌তেই হ‌বে।
‌শিমুলের (ছদ্দনাম) বয়স মাত্র ১২। এখন বই খাতা নি‌য়ে স্কু‌লের বারান্দায় থাকার কথা থাক‌লেও ভোর হ‌তে না হ‌তেই এ‌সে‌ছে ভাটার কাদা তৈরী কর‌তে। আজ মে দিবস তা কেউ তা‌কে ব‌লে‌নি। আর বল‌লেও কি, বাবার সংসা‌রে স‌মি‌তির কি‌স্তি আ‌ছে। কা‌জে না আস‌লে বা‌ড়ি‌তে ভাত নেই তার জ‌ন্যে।
তাই প্র‌তি‌দি‌নের ন্যায় দু’জ‌নে আজও এ‌সে‌ছে ম‌ণিরামপু‌রের প‌শ্চিমাঞ্চ‌লের এক‌টি ভাটায় ইট তৈ‌রির কা‌জে।

FB_IMG_1462100852472


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022