1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

ব্যবসায়ীক লেনদেনের ঘটনায় অপহৃত হয়েছে মণিরামপুরের ব্যবসায়ী নাজিম !

  • আপডেট: বৃহস্পতিবার, ২ জুন, ২০১৬
  • ৪৩৫ দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ
গত ১৪ দিনেও সন্ধান না পাওয়ায় মণিরামপুরের নিখোঁজ ব্যবসায়ী নাজিম উদ্দিন আল আজাদের বাড়িতে চলছে কান্নার রোল। ব্যবসায়ীক লেনদেন সংক্রান্ত ঘটনায় তাকে অপহরণ করা হয়েছে বলে দাবি করছে তার পরিবারের সদস্যরা। এব্যাপারে ব্যবসায়ীক পাটনার গাউসুল আযমের দিকেই ছুড়ছেন সন্দেহের তীর।
নিখোঁজ নাজিমের পরিবারের সাথে কথা বলে জানাযায়, বিগত ১৮ মে বাড়ি থেকে বের হয়ে ঢাকার বসুন্ধরা এলাকায় বসবাসরত বন্ধু মাহফুজ আলমের বাড়িতে যায় নাজিম। সেখানে কিছু দিন থাকার পর ২৫ মে সন্ধ্যায় তার ব্যবসায়ীক পাটনার গাউসুল আযম তাকে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর থেকে তার ব্যবহৃত দু’টি মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুজির পর ২৮ মে তার পরিবারের পক্ষ থেকে রাজধানীর ভাটারা থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। পাশাপাশি নিখোঁজ নাজিমকে উদ্ধারে প্রশাসনের বিভিন্ন দপ্তরে সহায়তা চেয়ে আবেদন করা হয়েছে বলে জানিয়েছে তার নিকটাত্মাীয়রা। নিখোঁজ নাজিম মণিরামপুরে নকশা নাজিম নামে পরিচিত। প্রায় দুই যুগেরও বেশী সময় ধরে মণিরামপুর পৌরশহরে লাইব্রেরী, পাঞ্জাবী টেইলার্স ও সর্বশেষ নকশা কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র নামে একটি প্রতিষ্ঠান চালু করেন। বিগত বছর তিনেক আগে ওই প্রতিষ্ঠানটি বিক্রি করে দিয়ে মালেয়শিয়া পাড়ি জমান। সেখানে কিছুদিন থাকার পর আবারো দেশে ফিরে এসে গাউসুল আযম নামে এক আদম ব্যবসায়ীর সাথে ঢাকায় ম্যানপাওয়ার ব্যবসা শুরু করে। ধারণা করা হচ্ছে ওই ব্যবসা সংক্রান্ত লেনদেনের ঘটনায় তাকে অপহরন করা হতে পারে। এদিকে নাজিম উদ্দিন আল আজাদ নিখোঁজ হওয়ার পর থেকে ব্যবসায়ীক পাটনার ঝিনাইদহ উপজেলা কালিগঞ্জ থানার লুচিয়া গ্রামের গাউসুল আযম গা ঢাকা দিয়েছে বলে তার পরিবারের সদস্যরা জানান।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022