1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুর থানায় যোগদান করলেন চৌকস পুলিশ কর্মকর্তা ওসি বিপ্লব নাথ

  • আপডেট: বুধবার, ৮ জুন, ২০১৬
  • ২৯০ দেখেছেন

biplob 2

মঙ্গলবার মণিরামপুর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন বিপ্লব কুমার নাথ তিনি ওসি তাহেরুরল ইসলামের স্থলাভিষিক্ত হলেন। তিনি এর আগে সুনামের সহিত কুষ্টিয়া মডেল থানায় ওসি হিসাবে দায়িত্ব পালন করেন।

ওসি বিপ্লব কুমার নাথ ২০০০ সালে সরাসরি এসআই (ক্যাডেট) হিসাবে পুলিশ বিভাগে যোগদান করেন। তিনি লক্ষীপুর, মাগুরা, সিএমপি (চট্টগ্রাম), যশোর, বাগেরহাট, ঝিনাইদহ ও কুষ্টিয়া জেলায় অত্যন্ত সুনামের সহিত চাকুরী করিয়া পুলিশ বিভাগের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। মাগুরা জেলায় আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ আহ্বান রাখায় কৃতিত্বের স্বীকৃতি স্বরুপ ২০১৪ সালে এবং কুষ্টিয়া জেলায় আইন শৃঙ্খলা রক্ষায় কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরুপ ২০১৫ সালে আই.জি পদক পান।

 

ওসি বিপ্লবের যোগদানকে কেন্দ্র করে মনিরামপুর থানায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন।

মতবিনিময়কালে ওসি বিপ্লব সাংবাদিকসহ উপস্থিত সুধিজনদের বলেন, মনিরামপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন ও সন্ত্রাস নির্মূলের জন্য আমি সর্বোচ্চ ব্যবস্থা গ্রহন করবো। অপরাধিরা যতবড় ক্ষমতাধর হোকনা কেন কাউকেই ছাড় দেওয়া হবে না। সকল অপরাধিদের আইনের আওতায় আনা হবে। তাছাড়া যারা অত্যাচারিত হয়েও পুলিশ প্রশাসনের কাছে আসতে চায় না অথবা পারে না  তাদের উদ্দেশ্যে বলেন, আমার কাছে আসতে আপনাদের কোন মাধ্যম লাগবেনা সরাসরি আসুন । তাছাড়া আমি নিজের চেষ্ঠায় আপনাদের সব ধরনের আইনি সহায়তা পাওয়ার ক্ষেত্রে সহযোগিতা করবো।

এছাড়া তিনি উপস্থিত সুধিদের উদ্দেশ্যে বলেন, আমাকে আপনারা অপরাধিদের তথ্য দিন আমি আপনাদের নাম গোপন রেখেই অপরাধিদের আটক ও শাস্তির জন্য সকল ব্যবস্থা গ্রহণ করবো।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022