1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে মণিরামপুরে রাতভর বোমাবাজি, অস্ত্র ও গুলি উদ্ধার

  • আপডেট: রবিবার, ১২ জুন, ২০১৬
  • ২৯৯ দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ 
মণিরামপুরের কদমবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করাকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে মহড়া প্রদর্শণ, একাধিক বোমাবাজি ও অস্ত্র উদ্ধারের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত ওই এলাকায় থেমে থেমে বোমার বিষ্ফোরন ঘটানো হয়। খবর পেয়ে মণিরামপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসির সহায়তায় হামলাকারীদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড তাজা গুলি ও একটি মোটর সাইকেল উদ্ধার করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার কদমবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করাকে কেন্দ্র করে স্থানীয় আব্দুল জব্বার ওরফে ফেন্সি জব্বার ও আওয়ামীলীগ নেতা মশিয়ার রহমান মুকুল গ্রুপের মধ্যে বেশ কিছুদিন যাবৎ উত্তেজনা বিরাজ করছে। আওয়ামীলীগ নেতা মশিয়ার রহমান মুকুল ওই বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচনের ঘোষনা দেওয়ার পর ওই এলাকার ফেন্সি স¤্রাট আব্দুল জব্বার ওরফে ফেন্সি জব্বার তার স্ত্রী হালিমা খাতুনকে একই পদে নির্বাচনে প্রার্থী হিসেবে ঘোষনা করে বলে এলাকাবাসি জানায়। তারপর থেকেই মুকুলকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে বিভিন্ন সময়ে চাপ সৃষ্টি করে আসছে। এরই জের ধরে জব্বার বাহিনীর লোকজন শুক্রবার রাতে বিভিন্ন সময়ে মুকুল এর বাড়ির নিকটে একাধিক বোমার বিষ্ফোরণ ঘটায়। পরদিন সকালে আবারো হামলার প্রস্তুতি নিলে এলাকাবাসি পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে এলাকাবাসির সহায়তায় হামলাকারীদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ হামলাকারীদের ব্যবহৃত একটি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড তাজা গুলি ও একটি মোটরসাইকেল উদ্ধার করে। মণিরামপুর থানার নবাগত ওসি বিপ্লব কুমার নাথ জানান, এলাকার পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে, ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের আটকের চেষ্টা চলছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022