ঢাকারবিবার , ১২ জুন ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে মণিরামপুরে রাতভর বোমাবাজি, অস্ত্র ও গুলি উদ্ধার

Tito
জুন ১২, ২০১৬ ১০:৩৬ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ 
মণিরামপুরের কদমবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করাকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে মহড়া প্রদর্শণ, একাধিক বোমাবাজি ও অস্ত্র উদ্ধারের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত ওই এলাকায় থেমে থেমে বোমার বিষ্ফোরন ঘটানো হয়। খবর পেয়ে মণিরামপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসির সহায়তায় হামলাকারীদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড তাজা গুলি ও একটি মোটর সাইকেল উদ্ধার করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার কদমবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করাকে কেন্দ্র করে স্থানীয় আব্দুল জব্বার ওরফে ফেন্সি জব্বার ও আওয়ামীলীগ নেতা মশিয়ার রহমান মুকুল গ্রুপের মধ্যে বেশ কিছুদিন যাবৎ উত্তেজনা বিরাজ করছে। আওয়ামীলীগ নেতা মশিয়ার রহমান মুকুল ওই বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচনের ঘোষনা দেওয়ার পর ওই এলাকার ফেন্সি স¤্রাট আব্দুল জব্বার ওরফে ফেন্সি জব্বার তার স্ত্রী হালিমা খাতুনকে একই পদে নির্বাচনে প্রার্থী হিসেবে ঘোষনা করে বলে এলাকাবাসি জানায়। তারপর থেকেই মুকুলকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে বিভিন্ন সময়ে চাপ সৃষ্টি করে আসছে। এরই জের ধরে জব্বার বাহিনীর লোকজন শুক্রবার রাতে বিভিন্ন সময়ে মুকুল এর বাড়ির নিকটে একাধিক বোমার বিষ্ফোরণ ঘটায়। পরদিন সকালে আবারো হামলার প্রস্তুতি নিলে এলাকাবাসি পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে এলাকাবাসির সহায়তায় হামলাকারীদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ হামলাকারীদের ব্যবহৃত একটি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড তাজা গুলি ও একটি মোটরসাইকেল উদ্ধার করে। মণিরামপুর থানার নবাগত ওসি বিপ্লব কুমার নাথ জানান, এলাকার পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে, ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের আটকের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।