ঢাকাশুক্রবার , ১ জুলাই ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে যৌতুকের দাবিতে গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

Tito
জুলাই ১, ২০১৬ ৩:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ 
মণিরামপুরে গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা লাউড়ী গ্রামে এঘটনা ঘটে। এঘটনার পর থেকে ঘাতক স্বামী ও তার পরিবারের সদস্য এলাকা ছেড়ে পালিয়ে বলে এলাকাবাসি জানায়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার মনোহরপুর গ্রামের কালাম মোল্লার কণ্যা সাথী বেগমের সাথে প্রায় ৭ বছর আগে একই উপজেলার লাউড়ী গ্রামের শেখপাড়ার মুক্তার শেখের ছেলে আলমগীর হোসেনের পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই আলমগীর যৌতুকের দাবিতে সাথির উপর শারিরিক ও মানুষিক নির্যাতন চালাতো। এরই মধ্যে তাদের এক কণ্যা সন্তানের জন্ম হয়। সাথীর পিতা কালাম মোল্লা জানান, মেয়ের সংসারে সূখের জন্য বিভিন্ন সময়ে আলমগীরের হাতে লক্ষাধিক টাকা তুলে দেন। কিন্তু তাতেও ক্ষ্যান্ত হয়নি যৌতুকলোভী আলমগীর। আসন্ন ঈদের আগেই পঞ্চাশ হাজার টাকার দাবিতে সাথীর উপর আবারো নেমে আসে নির্যাতনের খড়গ। এ নিয়ে বৃহস্পতিবার উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সাথীর গলায় গামছা পেঁচিয়ে হত্যা করে ঘাতক স্বামী। এসময় তাদের ৩ বছরের প্রতিবন্দ্বী কণ্যা শামীমার চিৎকার আর কান্নাকাটিতেও মন গলেনি ঘাতক আলমগীরের। মৃত্যু নিশ্চিত হওয়ার পর ঘটনাটি আত্মহত্যা বলে চালিয়ে দিতে সাথীর মৃতদেহ ঘরের আড়ায় ঝুলিয়ে রেখে পালিয়ে যায় ঘাতক স্বামী। চোখের সামনে মায়ের মৃত্যু দেখে আতংকিত কণ্যা শামীমা ভাঙ্গা কন্ঠে উপস্থিত সকলে জানায়, তার পিতা ও দাদি মিলে গলায় শাড়ি পেঁচিয়ে তার মাকে ঘরের মধ্যে নিয়ে যায়। তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ঘর থেকে নিহতের লাশ নামিয়ে আনে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতে লাশ উদ্ধার পূর্বক ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। নিহতের মামা শরিফুল ইসলাম জানান, সাথীর পিতা কালাম মোল্লা বাদি হয়ে মণিরামপুর থানায় হত্যার অভিযোগ এনে একটি অভিযোগ দায়ের করেছেন। এদিকে ঘটনাটি ধামাচাঁপা দিতে মরিয়া হয়ে উঠেছে একটি চক্র। শ্বাসরোধ করে হত্যার ঘটনাটি আত্মহত্যা বলে চালিয়ে দিতে ওই চক্রটি তদবির অব্যহত রেখেছে। মণিরামপুর থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, প্রাথমিক ভাবে অপমৃত্যু মামলা রেকর্ড করা হচ্ছে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।