ঢাকারবিবার , ৩ জুলাই ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ৩৬ ঘন্টার ব্যবধানে আরো এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার, দু’টি অপমৃত্যু মামলা রেকর্ড

Tito
জুলাই ৩, ২০১৬ ৪:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

মনিরুজ্জামান টিটো : 
মণিরামপুরে ৩৬ ঘন্টার ব্যবধানে শণিবার সকালে আরো এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিজ ঘরের আড়ায় গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে থাকা কিশোরীর নাম মনিকা দাস (১৪)। সে উপজেলার রামনাথপুর গ্রামের বুধই দাসের মেয়ে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘটনার দিন সকালে নিহতের শয়নকক্ষের আড়ায় ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। নিহতের পরিবারের সদস্যরা জানান, প্রতিদিনের ন্যায় পরিবারের অন্যান্য সদস্যদের সাথে রাতের খাবার শেষে নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ে মনিকা। সকালে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখে তারা। কিশোরীর এ রহস্যজনক মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে পড়েছে পিতা বুধই দাস। স্থানীয়রা জানায়, পরিবারের সাথেতো দুরের কথা এলাকার কারো সাথে সদালাপী মনিকার কোন মনমালিন্য পর্যন্ত ছিলোনা। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। মণিরামপুর থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, এঘটনায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। এদিকে বুহস্পতিবার দুপুরে উপজেলার লাউড়ী গ্রামে নিজ ঘরের আড়া থেকে সাথী নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের স্বজনদের অভিযোগ এক সন্তানের জননী সাথীকে শ্বাসরোধ করে হত্যার পর ঘরের আড়ায় মৃতদেহ ঝুলিয়ে রেখে পালিয়ে যায় ঘাতক স্বামী আলমগীর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।