ঢাকাসোমবার , ২৪ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরের সাবেক এমপি পিযুষ ভট্টাচার্য্য আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি মন্ডলীর সদস্য নির্বাচিত : অভিনন্দন

Tito
অক্টোবর ২৪, ২০১৬ ৩:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ঃ

আওয়ামীলীগের সদ্যঘোষিত কেন্দ্রীয় কমিটিতে মনিরামপুরের সাবেক সংসদ সদস্য পীযুষকান্তি ভট্টাচার্য্যকে সভাপতি মন্ডলীর সদস্য করা হয়েছে। উপমহাদেশের অন্যতম বৃহত্তম রাজনৈতিক দল আওয়মীলীগে যশোর থেকে গূরৃত্বপূর্ণ পদে তাকে নির্বাচিত করায় যশোরের রানৈতিক অঙ্গনে ভিন্ন আমেজের সৃষ্টি হয়েছে। ২০ তম সম্মেলনের শেষদিন রোববার ৮৩ সদস্যের কেন্দ্রীয় কমিটির মধ্যে ২৩ জনের নাম ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে শেখ হাসিনা পুনর্নির্বাচিত হয়েছেন। প্রথমবারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন ওবায়দুল কাদের।
বিগত কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে সভাপতি মণ্ডলীর সদস্য করা হয়েছে। এর আগের কমিটিতে পদাধিকার বলে তিনি সভাপতিমণ্ডলীর সদস্য ছিলেন।
কমিটির ১৯ সদস্যের সভাপতিমণ্ডলীর সদস্যের মধ্যে ১৬ জনের নাম ঘোষণা করা হয়েছে। এর মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদাধিকার বলে সভাপতি মণ্ডলীর সদস্য। ওবায়দুল কাদের আগের কমিটির সভাপতি মণ্ডলীর সদস্য ছিলেন। সভাপতি মণ্ডলীর বাকি ১৪ জনের মধ্যে আটজন পুরোনো সদস্য। এরা হলেন সৈয়দা সাজেদা চৌধুরী, মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, কাজী জাফরউল্লাহ, সৈয়দ আশরাফুল ইসলাম, সাহারা খাতুন ও মোশাররফ হোসেন। সভাপতি মণ্ডলীর নতুন ছয় সদস্য হলেন নুরুল ইসলাম নাহিদ, আবদুর রাজ্জাক, ফারুক খান, আবদুল মান্নান খান, রমেশচন্দ্র সেন ও পীযুষকান্তি ভট্টাচার্য্য। বাকি তিনটি পদ ফাঁকা রাখা হয়েছে। বিদায়ী কমিটির সভাপতিমণ্ডলী থেকে বাদ পড়েছেন নূহ-উল-আলম লেনিন।
সভাপতি মণ্ডলীতে নতুন সদস্য পীযুষকান্তি ভট্টাচার্য্য যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। এর আগের কমিটিতেও তিনি একই পদে ছিলেন। তিনি স্বাধীনতা পরবর্তী সময়ে মনিরামপুর আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

এদিকে মনিরামপুরের কৃতিসন্তান পিযুষ কান্তি ভট্টাচার্য্যকে সম্পাদক মন্ডলীর সদস্য করার আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন মনিরামপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি  ও পৌর মেয়র আলহাজ্ব কাজী মাহমুদুল হাসান, উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলুসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।