ঢাকাবুধবার , ২ নভেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে বন্দুকযুদ্ধে একাধিক হত্যা মামলার আসামী আনিচ নিহত

Tito
নভেম্বর ২, ২০১৬ ৮:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

downloadবিশেষ প্রতিনিধিঃ
মণিরামপুরে বন্দুকযুদ্ধে আনিচুুর রহমান নামের এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার গভীর রাতে উপজেলার বেগারীতলা নামক স্থানে এঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে।
পুলিশ জানায়, মঙ্গলবার গভীর রাতে উপজেলার বেগারীতলা নামক স্থানে মিজান ও মানজুর নামক দু’টি সন্ত্রাসী গ্রুপের বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে পৌঁছে পুলিশ স্থানীয় একটি নার্সারী বাগানের মধ্যে আনিচুর রহমান নামের এক যুবককে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে চিৎকার করতে দেখে। পুলিশ তাৎক্ষণিক তাকে উদ্ধার করে রাত একটার দিকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি দেশী তৈরী পাইপগান ও দুই রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করেছে। নিহত আনিচুর রহমান উপজেলার লাউড়ী গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে। নিহতের ভাই আজিজুর রহমান জানান, আনিচুরকে গত দু’দিন আগে আটক করে সাদা পোশাকের পুলিশ। আজ সকালে যশোর মেডিকেল কলেজ মর্গে তার মৃতদেহ পাওয়া যায়। মণিরামপুর থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, নিহত যুবকের নামে মণিরামপুর থানায় আওয়ামীলীগ নেতা শফি কামাল ও যুবলীগ নেতা শাহীন হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।