ঢাকাবৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে সড়ক দূর্ঘটনায় ট্রাক চালক নিহত ও হেলপার আহত

Tito
ফেব্রুয়ারি ১৬, ২০১৭ ১২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি, মণিরামপুর ॥
মণিরামপুরে সড়ক দূর্ঘটনায় রেজাউল ইসলাম (৪২) নামের এক ট্রাক চালক নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোরে উপজেলা যশোর-সাতক্ষীরা মহাসড়কের বেলতলা নামক স্থানে এঘটনা ঘটে। এতে ট্রাকের হেলপার আল-আমিন (৩৪) আহত হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে কুষ্টিয়া হতে বালি বোঝাই করে কেশবপুরগামী ট্রাক (চুয়াডাঙ্গা-ট-১১-০৬৪৭) ঘটনাস্থলে পৌছালে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার ধারের একটি মেহগণি গাছের সাথে স্বজোরে ধাক্কা দিলে ট্রাকটির সামনের অংশে গাছটি ঢুকে পড়ে। এতে স্টায়ারিং এর সাথে চাঁপা পড়ে চালক রেজাউলের মৃত্যু হয়। আটকে পড়ে হেলপার আল-আমিন। খবর পেয়ে মণিরামপুর থানা পুলিশ ও ফায়র সার্ভিসের একটি টীম ঘটনাস্থলে পৌছায়। প্রায় তিন ঘন্টা উদ্ধার অভিযান চালালেও আটকে পড়াদের উদ্ধারে ব্যর্থ হয়ে যশোর ফায়ার সার্ভিসের সহায়তা চাওয়া হয়। যশোরের ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দূর্ঘটনার প্রায় পাঁচ ঘন্টা পর ট্রাকের কেবিন কেটে চালকের ক্ষত-বিক্ষত দেহ উদ্ধার করে। এসময় আহত অবস্থায় হেলপার আল-আমিনকে উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে ভর্তি করা হয়। নিহত ট্রাক চালক রেজাউল ঝিনাইদহের মহেশপুর উপজেলার পীরগাছা গ্রামের আবুল ফজলের ছেলে এবং হেলপার আল-আমিন চৌগাছা উপজেলার স্বরূপদ গ্রামের অহেদ আলীর ছেলে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।