1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে আইএস পরিচয়ে আওয়ামীলীগ নেতাসহ দু’জনকে হত্যার হুমকি

  • আপডেট: বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭
  • ৩৩৬ দেখেছেন

বিশেষ প্রতিনিধি ॥
মণিরামপুরে আওয়ামীলীগ নেতা ও এক প্রধান শিক্ষককে হত্যার হুমকি দিয়েছে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আইএস। স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান না করার জন্য হুমকি দিয়ে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পত্র প্রেরণ করা হয়। এ ঘটনায় চার দিন আগে মণিরামপুর থানায় সাধারণ ডায়েরী করা হলেও ঘটনাটি ধামা-চাপা দেওয়ার চেষ্টা করছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার খাটুরা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও হরিহরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম বজলুর রশীদ কে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান না করার জন্য কুরিয়ার সার্ভিসের মাধ্যমে একই খামে দুটি চিঠি পাঠানো হয়। নিষিদ্ধ জঙ্গি সংগঠন আইএস পরিচয় দিয়ে ওই চিঠিতে স্বাধীনতার অনুষ্ঠান করলে তাদেরকে হত্যা করা হবে বলে হুমকি প্রদান করা হয়। হুমকির শিকার আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ জানান, গত ২৪ মার্চ একটি কুরিয়ার সার্ভিসের নওয়াপাড়া শাখা থেকে উসামা নামের এক ব্যক্তি তার ঠিকানায় চিঠিটি প্রেরণ করে। ২৫ মার্চ তিনি চিঠিটি হাতে পান। চিঠিতে তাদের দু’জনের প্রাণ নাশের নানাবিধ ভীতিকর হুমকি প্রদান করা হয়। চিঠি হাতে পাওয়ার একদিন পর স্থানীয় নেতৃবৃন্দের পরামর্শে ২৭ মার্চ আবুল কালাম আজাদ মণিরামপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। তিনি জানান, ডায়েরী করতে গেলে পুলিশ চিঠি দু’টির মূল কপি রেখে দেয় এবং ঘটনাটি কাউকে না জানানোর জন্য বলে। এদিকে, ডায়েরী করার ঘটনার চারদিন অতিবাহিত হলেও এ ব্যাপারে কোন ক্লু উদ্ধার করতে পারেনি পুলিশ। বরং বিষয়টি ধামা-চাপা দিতে তৎপর রয়েছে। মণিরামপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ শ্যামলাল নাথ জানান, বিষয়টি তদন্তাধীন রয়েছে, তদন্তের স্বার্থে কাউকে ঘটনাটি না জানাতে বলা হয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022