ঢাকামঙ্গলবার , ২ মে ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরের মনোয়ার হত্যা মামলার আসামী আতাউরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

Tito
মে ২, ২০১৭ ৪:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি :

মনিরামপুর উপজেলার পাড়িয়ালী গ্রাম থেকে যুবলীগ নেতা মনোয়ার হত্যা মামলার আসামী ও পুলিশের সোর্স পরিচয়দানকারী আতাউর রহমান (২৪) এর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। গত সোমবার রাতে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।
আতাউর রহমান মনিরামপুর উপজেলার দহাকুলা গ্রামের আবুল কাসেমের ছেলে।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, সোমবার রাত সাড়ে দশটার দিকে আতাউর হাটখোলা এলাকায় কুলটিয়া ইউনিয়নের চেয়ারম্যান শেখর চন্দ্র রায়ের সাথে দেখা করে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন আতাউরের চাচাতো ভাই শহিদুল ইসলাম(৩২)। তাঁরা পাড়িয়ালী গ্রামের হরেন্দ্রনাথের চালকলের সামনে পৌঁছালে সন্ত্রাসীরা মোটরসাইকেলটির গতি রোধ করে। এ সময় তাঁরা আতাউরের গলায় ও মুখে গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই আতাউরের মৃত্যু হয়।
মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মোকাররম হোসেন বলেন,‘সন্ত্রাসীরা আতাউরের গলা ও মুখে গুলি করে হত্যা করেছে। আতাউরের সাথে থাকা শহিদুলকে আমরা জিজ্ঞাসাবাদ করছি। সন্ত্রাসীদের গ্রেপ্তারের জন্য জোর চেষ্টা চলছে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।