1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুরের মনোয়ার হত্যা মামলার আসামী আতাউরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

  • আপডেট: মঙ্গলবার, ২ মে, ২০১৭
  • ৩৪১ দেখেছেন

বিশেষ প্রতিনিধি :

মনিরামপুর উপজেলার পাড়িয়ালী গ্রাম থেকে যুবলীগ নেতা মনোয়ার হত্যা মামলার আসামী ও পুলিশের সোর্স পরিচয়দানকারী আতাউর রহমান (২৪) এর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। গত সোমবার রাতে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।
আতাউর রহমান মনিরামপুর উপজেলার দহাকুলা গ্রামের আবুল কাসেমের ছেলে।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, সোমবার রাত সাড়ে দশটার দিকে আতাউর হাটখোলা এলাকায় কুলটিয়া ইউনিয়নের চেয়ারম্যান শেখর চন্দ্র রায়ের সাথে দেখা করে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন আতাউরের চাচাতো ভাই শহিদুল ইসলাম(৩২)। তাঁরা পাড়িয়ালী গ্রামের হরেন্দ্রনাথের চালকলের সামনে পৌঁছালে সন্ত্রাসীরা মোটরসাইকেলটির গতি রোধ করে। এ সময় তাঁরা আতাউরের গলায় ও মুখে গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই আতাউরের মৃত্যু হয়।
মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মোকাররম হোসেন বলেন,‘সন্ত্রাসীরা আতাউরের গলা ও মুখে গুলি করে হত্যা করেছে। আতাউরের সাথে থাকা শহিদুলকে আমরা জিজ্ঞাসাবাদ করছি। সন্ত্রাসীদের গ্রেপ্তারের জন্য জোর চেষ্টা চলছে।’


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022