ঢাকাশুক্রবার , ৫ মে ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে সড়ক দূর্ঘটনায় এসএসসিতে উত্তীর্ণ শিক্ষার্থীসহ নিহত ২ : আহত ১

Tito
মে ৫, ২০১৭ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ॥
মণিরামপুরে পিকআপ-ট্রাক মুখোমুখি সংঘর্ষে এসএসসি পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থী ও চালকসহ দুই জন নিহত এবং অপর এক এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থী গূরুত্ব আহত হয়েছে। শুক্রবার ভোরে উপজেলার যশোর-সাতক্ষীরা মহাসড়কের চালকিডাঙ্গা বাজারে এঘটনা ঘটে। নিহতরা হলেন খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার বরুনা গ্রামের বিনয় কুন্ডুর ছেলে পিকআপ চালক তাপস কুন্ডু (৩২) ও একই গ্রামের মফিজ বিশ্বাসের ছেলে কায়দে আযম (১৫)। গূরুত্বর আহত হয়েছে একই গ্রামের মোজাফ্ফর মোড়লের ছেলে সজল মোড়ল (১৫)। নিহত কায়দে আযম ও আহত সজল এবার এসএসসি পরিক্ষায় উত্তীর্ণ হয়েছে বলে জানান তাদের প্রতিবেশী পবিত্র কুন্ডু।
পুলিশ ও স্থানীয়রা জানান, ঘটনার সময় ভোর সাড়ে পাঁচটার দিকে কুষ্টিয়া থেকে মণিরামপুর অভিমূখে আসা বালি ভর্তি ট্রাক ঢাকা মেট্রো-ট-১৮-৫২৮৬ ঘটনাস্থলে পৌঁছুলে ডুমুরিয়া থেকে যশোরগামী খুলনা মেট্রো-১১-০২০৫ নম্বর টাটা পিকআপটির সাথে মুখোমুখি সংঘর্ষে পিষ্ট হয়ে পিকআপ আরোহী কায়দে আযম ঘটনাস্থলেই নিহত হয়। মারাত্মক আহত পিকআপ চালক তাপস কুন্ডুকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া পরপরই মৃত্যু হয়। অপর আরোহী সজল মারাত্মক আহত হয়ে খুলনা মেডিকেল কলেজে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে তার স্বজনরা জানান।
নিহতের স্বজনরা জানায়, কায়দে আযম ঘটনার দিন ভোরে তার মামা যশোরের একটি বিস্কুট কোম্পানীতে কর্মরত জনৈক ফেরদৌস হোসেনের বাসার মালামাল ডুমুরিয়ার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে পিকআপযোগে বের হয়। এসময় প্রতিবেশী সহপাঠী বন্ধু সজল পরিক্ষায় পাস করার আনন্দে তার সফর সঙ্গী হয়ে যশোরের উদ্দেশ্যে রওনা হয়। মণিরামপুর থানার অফিসার ইনচার্জ মোকাররম হোসেন জানান, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।