1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

মণিরামপুর উপজেলা সৈনিকলীগ সাধারন সম্পাদককে কুপিয়ে জখম : মামলা দায়ের

  • আপডেট: সোমবার, ৮ মে, ২০১৭
  • ৭৩৯ দেখেছেন

বিশেষ প্রতিনিধি :
মণিরামপুর উপজেলা সৈনিকলীগের সাধারন সম্পাদক আব্দুল লতিফকে দিনদুপুরে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার রতনদিয়া গ্রামের মসজিদের নিকটে এঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, উপজেলা সৈনিকলীগের সাধারন সম্পাদক আব্দুল লতিফ রতনদিয়া গ্রামের বাড়ি থেকে বের হয়ে নেংগুড়হাট বাজারের দিকে রওনা হয়। পথিমধ্যে ওই গ্রামের মসজিদের নিকটে পৌছুলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দূর্বৃত্তরা তার মোটরসাইকেলের গতিরোধ করে উপর্যুপরি কোঁপাতে থাকে। দূর্বৃত্ত্বদের হাতে থাকা ধারালো অস্ত্রের আঘাতে তিনি মাথা, হাত ও পিঠে মারাত্মক জখমপ্রাপ্ত হন। মৃত্যু নিশ্চিত মনে করে দূর্বৃত্ত্বরা ঘটনাস্থল ত্যাগ করে। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় স্থানীয় মুক্তার, মিশুক, ইছাহাক, আব্দুল হাই ও ইকবাল হোসেনের নাম উল্লেখ করে থানায় মামলা দাযের করা হয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022