ঢাকাসোমবার , ৮ মে ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর উপজেলা সৈনিকলীগ সাধারন সম্পাদককে কুপিয়ে জখম : মামলা দায়ের

Tito
মে ৮, ২০১৭ ৮:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি :
মণিরামপুর উপজেলা সৈনিকলীগের সাধারন সম্পাদক আব্দুল লতিফকে দিনদুপুরে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার রতনদিয়া গ্রামের মসজিদের নিকটে এঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, উপজেলা সৈনিকলীগের সাধারন সম্পাদক আব্দুল লতিফ রতনদিয়া গ্রামের বাড়ি থেকে বের হয়ে নেংগুড়হাট বাজারের দিকে রওনা হয়। পথিমধ্যে ওই গ্রামের মসজিদের নিকটে পৌছুলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দূর্বৃত্তরা তার মোটরসাইকেলের গতিরোধ করে উপর্যুপরি কোঁপাতে থাকে। দূর্বৃত্ত্বদের হাতে থাকা ধারালো অস্ত্রের আঘাতে তিনি মাথা, হাত ও পিঠে মারাত্মক জখমপ্রাপ্ত হন। মৃত্যু নিশ্চিত মনে করে দূর্বৃত্ত্বরা ঘটনাস্থল ত্যাগ করে। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় স্থানীয় মুক্তার, মিশুক, ইছাহাক, আব্দুল হাই ও ইকবাল হোসেনের নাম উল্লেখ করে থানায় মামলা দাযের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।