ঢাকাসোমবার , ২৯ মে ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ইউএনও’র মোবাইল নম্বর ব্যবহার করে প্রতারনা : ইউপি চেয়ারম্যানের অর্থ খোয়া

Tito
মে ২৯, ২০১৭ ৪:৩৬ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি॥
মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসারের অফিসিয়াল মোবাইল নং ব্যবহার করে বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের সাথে প্রতারন করে টাকা হাতিয়ে নিয়েছে একটি চক্র। সোমবার উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ অতুল মন্ডল স্বাক্ষরিক এক পত্রের মাধ্যমে এ ঘটনায় মণিরামপুর থানায় সাধারন ডায়েরী করা হয়।
জানা যায়, মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার এর ব্যবহৃত ০১৭৩৩০৭৪০৩৯ নং অফিসিয়াল মোবাইল ফোন নাম্বার ব্যবহার করে রোববার মণিরামপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিস্তার ফারুককে ইউনিয়ন পরিষদের অনুকুলে বিশেষ বরাদ্দ পাইয়ে দেওয়া কথা বলে আশি হাজার টাকা উৎকোচ দাবি করা হয়। নিস্তার ফারুক উক্ত টাকা দিতে অস্বীকার করায় আবারো একই নাম্বার থেকে ফোন করে চল্লিশ হাজার টাকা দাবি করা হয়। এবার প্রকল্প পাওয়ার আশায় দাবিকৃত চল্লিশ হাজার টাকা তিনি চারটি নাম্বার থেকে বিকাশের মাধ্যমে পরিশোধ করেন। পরবর্তীতে সন্দেহ হলে তিনি উপজেলা নির্বাহী অফিসারের নাম্বারে ফোন করে প্রতারনার বিষয়টি নিশ্চিত হন। তাৎক্ষণিক তিনি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ অতুল মন্ডলের দপ্তরে হাজির হয়ে ঘটনাটি জানান। উপজেলা নির্বাহী অফিসার তার ব্যবহৃত অফিসিয়াল মোবাইল ফোন নাম্বার ব্যবহার করে একাধিকবার কল করে টাকা আত্মসাতের বিষয়টি শুনে স্থানীয় গ্রামীন ফোন কাস্টমার কেয়ারকে অবহিত করেন। এঘটনার পর দিন সোমবার একই ভাবে উপজেলার ভোজগাতী ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, শ্যামকুড় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, খেদাপাড়া ইউপি চেয়ারম্যান সরদার মুজিবুর রহমান, হরিহরনগর ইউপি চেয়ারম্যান গাজী আব্দুস সাত্তার ও মশ্বিমনগর ইউপি চেয়ারম্যান আবুল হোসেনের ব্যবহৃত মোবাইল ফোনে কল করে একই পন্থায় টাকা দাবি করে। তারা তাৎক্ষনিকভাবে উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবহিত করেন। এঘটনার পর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ অতুল মন্ডল তার কার্যালয়ের এক স্মারকে ঘটনাটি সাধারন ডায়েরী ভুক্ত করতে থানার অফিসার ইনচাজকে জানান। ভোজগাতী ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বলেন, আমার কাছে ইউএনও পরিচয় দিয়ে টাকা চাওয়া ব্যক্তির মোবাইলে কণ্ঠস্বর ভিন্ন রকম হওয়ায় তাকে ধমক দিলে লাইনটি কেটে দেয়। আমারতো ইউএনও’র কণ্ঠস্বর জানা আছে, আর তিনি কেন টাকা চাইবে? এটা কোন চক্র টাকা আত্মসাতের নতুন প্রতারনা চালাচ্ছে। উপজেলা নির্বাহী অফিসার জানান, বিষয়টি জেলা প্রশাসক মহোদয়কে জানানো হয়েছে। যে সকল নাম্বারে বিকাশের মাধ্যমে টাকা গ্রহন করা হয়েছে, সেগুলো খতিয়ে দেখা হচ্ছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।