ঢাকাশনিবার , ১৫ ডিসেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে বিদ্রোহী প্রার্থীর কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগ, ব্যালটে জবাবে আশাবাদী প্রার্থী

Tito
ডিসেম্বর ১৫, ২০১৮ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ।।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-০৫ মণিরামপুর আসনের আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আলহাজ্ব কামরুল হাসান বারীর (স্বতন্ত্র) নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে দূর্বত্তরা। শুক্রবার রাত ১০টার দিকে মণিরামপুর পৌরশহরের গরুহাটা মোড়ে অবস্থিত নির্বাচনী কার্যালয়টিতে এঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় ১০/১২জন যুবক ভাংচুর ও অগ্নিসংযোগ চালায়। এ সময় তারা অফিসের আসবাবপত্র ভাংচুর ও পোস্টার পুড়িয়ে দেয়।
স্বতন্ত্র প্রার্থী কামরুল হাসান বারী ট্রাক প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন। তিনি জানান, প্রকাশ্যে এ ঘটনা ঘটলেও সন্ত্রাসীদের ভয়ে কেউ এগিয়ে আসতে সাহস পায়নি। বিষয়টি সহকারি রির্টানিং অফিসারের নিকট লিখিত ভাবে জানাবো।

এ বিষয় শনিবার মণিরামপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের প্রস্তুতি নিলেও শেষ পর্যন্ত নিরাপত্তাহীনতার কারণে করতে পারেননি তিনি।

তিনি বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষন্বীত হয়ে প্রতিপক্ষের সন্ত্রাসীরা এঘটনা ঘটিয়েছে। এর জবাব মনিরামপুরের ভোটাররা ব্যালটে দিবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।