ঢাকাসোমবার , ৩ নভেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে জুয়ার আড্ডায় পুলিশের হানাঃ আটক ৭

admin
নভেম্বর ৩, ২০১৪ ১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর থানা পুলিশ জুয়ার আড্ডায় হানা দিয়ে ৭ জুয়াড়ীকে আটক করেছে। গোপন সংবাদের ভিত্তিতে বরিবার গভীর রাতে উপজেলার কাশিমনগর ইউনিয়নের ইত্যা পশ্চিমপাড়া গ্রামে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। আটককৃতরা হলেন, ইত্যা পশ্চিমপাড়া গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান ওজিউলস্নাহ মাষ্টারের পুত্র ফারম্নখ (৩৫),ঐ গ্রামের মৃত কালু মিঞার পুত্র আমির হোসেন (৩২),আ.রউফের পুত্র আবু সাইদ (৪২),মৃত নূর মিঞার পুত্র আ.জলিল (৪২), আবুল কালামের পুত্র লিটন হোসেন (২২),মৃত নিজাম উদ্দিনের পুত্র চা দোকানদার শাহাজালাল এবং ইত্যা গোয়ালপাড়া গ্রামের আবু দাউদ (৪৫)। গতকাল দুপুরে আটক ৭ জনকে আদালতে হাজির করা হয়েছে বলে থানা সুত্রে জানা যায়। এদিকে আটককৃতদের থানা থেকে ছাড়িয়ে নিতে ওই এলাকার বহু লোককে থানায় এসে তদবির করতে দেখা গেছে।
সুত্রে জানাযায়,বহুদিন ধরে ইত্যা পশ্চিম পাড়া ছলেমান মোড়ে ওই এলাকার চিহ্নিত জুয়াড়ীরা জুয়ার আড্ডা চালিয়ে আসছিলো। তারা প্রতিনিয়ত গভীর রাত পর্যমত্ম সেখানে জুয়া খেলা করে। এমন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ওই জুয়ার আড্ডায় হানা দিয়ে এদের আটক করে।
এদিকে ৭ জুয়াড়ীকে আটকের সংবাদে ইত্যা এলাকার মানুষ আনন্দিত হয়েছেন। তারা এদের উপযুক্ত শাসিত্ম কামনা করেছেন। এলাকার সাধারণ মানুষের ধারনা যদি এদের উপযুক্ত শাসিত্ম দেওয়া হয় তাহলে হয়তবা তা দেখে অন্যরা ভাল হয়ে যাবে। পাশাপাশি সাধারন শামিত্মকামী মানুষ এলাকার অন্যান্য জুয়ার আড্ডায় পুলিশের হানা আশা করছেন।

কারাগার03.11.2014

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।