ঢাকামঙ্গলবার , ১৭ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুর অক্সফোর্ড স্কুলে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী অনুষ্ঠিত

Tito
মার্চ ১৭, ২০২০ ৩:০৬ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
গাজীপুর মহানগরীর ছয়দানা হারিকেনস্থ অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের দুইটি ক্যাম্পাসের যৌথ উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিদ্যালয়ের হলরুমে ১৭ মার্চ, মঙ্গলবার এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অত্র প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান মোঃ তোবারক হোসেন রনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন নিসু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, শিক্ষাবন্ধু ও অত্র প্রতিষ্ঠানের চেয়ারম্যান এস.এম হাফিজুর রহমান, বিশেষ অতিথি হিসাবে অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন ব্যবস্থাপনা পরিচালক ও তরুণ ব্যাংকার মোঃ ওয়াজেদ আলী, প্রিন্সিপাল মোহাম্মদ মোস্তফা, আরোও বক্তব্য রাখেন ১ম ক্যাম্পাসের প্রধান শিক্ষক মোঃ সাজু মিয়া, ২য় ক্যাম্পাসের প্রধান শিক্ষক মোঃ ইয়াকুব আলী, ডে শিফট ইনচার্জ মোহাম্মদ সুজন আলী, নেছার উদ্দীন রাব্বি, মনিং শিফট ইনচার্জ রুমানা সরকার, সালমা জাহান, সহকারী শিক্ষক রেজাউল করিম, মিসেস বর্ষা আক্তার ও সকল শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ।
প্রধান অতিথি এস.এম হাফিজুর রহমান তার বক্তব্যে বলেন- এল কালজয়ী বীরের নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তিনি শুধু বাংলাদেশ নয় গোটা বিশ্বের এক অবিসংবাদিত নেতা। তিনি নির্দিষ্ট কোন দলের নয় গোটা বাংলাদেশের মুক্তিকামী মানুষের অনুপ্রেরণা। শততম জন্মদিনে বঙ্গবন্ধু ছড়িয়ে যাক দলমত নির্বিশেষে সকল মানুষের মাঝে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।