1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মনিরামপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নাজমা খানমের বাজার পরিদর্শন

  • আপডেট: শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ৫০৯ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মনিরামপুরে বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণ ও পর্যবেক্ষণ কার্যক্রম জোরদার করতে পৌরশহরের বিভিন্ন দোকানপাট পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নাজমা খানম। করোনা পরিস্থিতিকে পূঁজি করে অযথা দ্রব্যমূল্য বৃদ্ধি করে জনভোগান্তি সৃষ্টি রোধ করতে শনিবার তিনি বাজার পরিদর্শন করেন। এসময় তিনি দ্রব্যমূল্য সহনশীল রাখতে ব্যবসায়ীদের প্রতি অনুরোধ রাখেন।
বাজার পরিদর্শন শেষে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নাজমা খানম বলেন, দেশের বর্তমান পরিস্থিতি মোকাবেলায় সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে। কোন অসাধু ব্যবসায়ী যাতে অতিরিক্ত মুনাফার লোভে দ্রব্য মূল্য বৃদ্ধি করে জন ভোগান্তি সৃষ্টি না করতে পারে তার জন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে মনিটরিং অব্যহত থাকবে। কোন অসাদু ব্যবসায়ী যদি অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রয় করেন, তবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022