ঢাকাশনিবার , ২১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মনিরামপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নাজমা খানমের বাজার পরিদর্শন

Tito
মার্চ ২১, ২০২০ ১২:১১ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মনিরামপুরে বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণ ও পর্যবেক্ষণ কার্যক্রম জোরদার করতে পৌরশহরের বিভিন্ন দোকানপাট পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নাজমা খানম। করোনা পরিস্থিতিকে পূঁজি করে অযথা দ্রব্যমূল্য বৃদ্ধি করে জনভোগান্তি সৃষ্টি রোধ করতে শনিবার তিনি বাজার পরিদর্শন করেন। এসময় তিনি দ্রব্যমূল্য সহনশীল রাখতে ব্যবসায়ীদের প্রতি অনুরোধ রাখেন।
বাজার পরিদর্শন শেষে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নাজমা খানম বলেন, দেশের বর্তমান পরিস্থিতি মোকাবেলায় সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে। কোন অসাধু ব্যবসায়ী যাতে অতিরিক্ত মুনাফার লোভে দ্রব্য মূল্য বৃদ্ধি করে জন ভোগান্তি সৃষ্টি না করতে পারে তার জন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে মনিটরিং অব্যহত থাকবে। কোন অসাদু ব্যবসায়ী যদি অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রয় করেন, তবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।