ঢাকাসোমবার , ১০ নভেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

অভিযোগ ছাড়াই ১২ বছরের শিশুসহ ১ ব্যক্তিকে ৩ দিন যাবত থানা হাজতে আটকে রাখলো মণিরামপুর থানা পুলিশ

admin
নভেম্বর ১০, ২০১৪ ২:৫০ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুরে কোন অভিযোগ ছাড়াই ১২ বছরের এক শিশুসহ এক ব্যক্তিকে ৩ দিন যাবত থানা হাজতে রাখার অভিযোগ উঠেছে। গত শনিবার উপজেলার হেলাঞ্চি গ্রামের তরফদারপাড়া থেকে মণিরামপুর থানার দারোগা প্রবীর কুমার দাস শংকর মন্ডলের শিশু সমত্মান শিমুল মন্ডল এবং তার নিকট আত্বীয় একই পাড়ার হরসীত মন্ডলের ছেলে বিকাশ মন্ডলকে আটক করে থানায় নিয়ে আসে।
স্থানীয়রা জানায়, খিঞ্জিল পাল (বরাহ) চরানো নিয়ে পৌর এলাকার তাহেরপুর গ্রামের কালু মন্ডলের সাথে উপজেলার হেলাঞ্চী গ্রামের শিমুল মন্ডলের সাথে বিরোধ হয়। এরই জের ধরে কালু মন্ডলের মৌখিক অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে শিমুল ও বিকাশকে আটক করে থানায় নিয়ে আসে ওই দারোগা প্রবীর। এরপর থানায় আনার পর ধৃত ওই দুই ব্যক্তির কাছ থেকে অবৈধ অর্থ আদায়ে দেনদরবার শুরম্ন করে বলে অভিযোগ। কিন্তু আটককৃতরা দরিদ্র পরিবারের হওয়ায় টাকা দিতে ব্যর্থ হওয়ায় তাদেরকে ৩ দিন ধরে থানা হাজতে আটকে রাখে। এ বিষয়ে দারোগা প্রবীর কুমারের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি নিয়ে দু’পÿ মিমাংসা করবে বিধায় তাদেরকে চালান দেয়া হয়নি। এ প্রসঙ্গে মণিরামপুর থানার ওসি মোলস্না খবীর আহম্মেদ বলেন, ওই নামের কোন আসামীদেরকে থানায় আটকে রাখা হয়নি। এদিকে হেলাঞ্চী গ্রামের ইউপি সদস্য হাসান বলেন, শনিবার রাত আনুমানিক ৯টার দিকে তরফদার পাড়া থেকে শিমুল ও বিকাশকে আটক করে নিয়ে যায় দারোগা প্রবীর। এ বিষয়ে স্থানীয় গালদা-খড়িঞ্চী সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিÿক সঞ্জিব কুমার বিশ্বাস জানান, শনিবার রাতে পুলিশ ওই পাড়া থেকে দুই জনকে আটক করার কথা শুনেছি।
কারাগার-10.11.2014

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।