ঢাকাশনিবার , ১৫ নভেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের সাবেক এমপি টিপু সুলতানের পুত্রবধূকে হত্যার অভিযোগে স্বামী-শশুর ও শাশুড়ীর বিরম্নদ্ধে মামলাঃ ঘাতক স্বামী আটক যশোরে লাশ আনার পর নিহতের পরিবারসহ এলাকায় শোকের মাতম

admin
নভেম্বর ১৫, ২০১৪ ১:১৮ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুরের আওয়ামীলীগ দলীয় সাবেক সংসদ সদস্য খান টিপু সুলতানের পুত্রবধূর লাশ ময়না তদমত্ম শেষে দাফনের জন্য ঢাকা থেকে যশোরে নিহতের পিতার বাড়িতে আনা হয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে মর্মে নিহতের পিতা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় আসামী করা হয়েছে নিহতের স্বামী হুমায়ুন সুলতান সাদাব, শশুর খান টিপু সুলতান এবং শ্বাশুড়ী ডাঃ জেসমীন আরা বেগমকে। আসামীদের মধ্যে স্বামী হুমায়ুন সুলতান সাদাবকে গ্রেফতার করেছে পুলিশ। মামলার বাদী যশোর আরবপুর এলাকার বাসিন্দা ইঞ্জিনিয়ার নুরম্নল ইসলাম জানান, খান টিপু সুলতান মণিরামপুরের এমপি থাকাকালে গত ২ বছর পূর্বে তার পুত্র হুমায়ুন সুলতানের সাথে তার কণ্যা শামারম্নখ মেহজাবিনের বিবাহ হয়। বিয়ের পর তারা খান টিপু সুলতানের মণিরামপুরের বাসায় এবং মাঝে মধ্যে যশোরের বাসায় থাকতো। বিয়ের কয়েকমাস পর মেয়ের পিতাসহ পরিবারের অন্যান্যরা জানতে পারে হুমায়ুন সুলতান একজন মাদক সেবী যুবক। সে তার স্ত্রীর উপর প্রায় নির্যাতন চালাতো। কিন্তু টিপু সুলতানের ÿমতার কারনে মেয়ে পরিবার প্রতিবাদ করতে তেমন সাহস পায়নি। গত সংসদ নির্বাচনে খান টিপু সুলতান একই দলীয় বিদ্রোহী প্রার্থী স্বপন ভট্টাচার্য্যের কাছে পরাজিত হওয়ার পর নিজ দলীয় নেতা কর্মীদের ভয়ে তিনিসহ পরিবারের অন্যান্য সদস্যরা মণিরামপুর থেকে এক পর্যায় পালিয়ে যায়। এরপর কিছুদিন যশোরের বাসায় থাকার পর হুমায়ুন সুলতান তার স্ত্রীকে নিয়ে ঢাকার ধারমন্ডির ৬-এর ১৪নং বাসায় ওঠে। নিহতের পিতা জানান, গত বৃহস্পতিবার বিকেলে পুলিশ ধানমন্ডির বাসা থেকে তার কণ্যার লাশ উদ্ধার করেন। তিনি মামলায় দাবি করেছেন, খান টিপু সুলতান, তার স্ত্রী জেসমিন আরা বেগমের সহযোগীতায় তাদের পুত্র হুমায়ুন সুলতান তার কণ্যাকে হত্যার পর আত্নহত্যার প্রচার চালাতে গলায় ওড়না পেচিয়ে ঘরের মধ্যে রাখার পর সে আত্নহত্যা করেছে মর্মে প্রচার চালানো হয়। নিহতের পিতা আরো জানান, তার কণ্যার লাশের ময়না তদমত্ম শেষে দাফনের জন্য গতকাল শুক্রবার ঢাকা থেকে যশোরে আনা হয়েছে। এদিকে উক্ত হত্যার ঘটনায় মামলা হওয়ার পর গতকাল শুক্রবার যশোরের মণিরামপুরে ব্যাপকভাবে প্রচার চলতে থাকে সাবেক এমপি খান টিপু সুলতানকে পুলিশ গ্রেফতার করেছে। এব্যাপারে নিহতের পিতা নুরম্নল ইসলাম কান্না জড়িত কন্ঠে এ প্রতিবেদকে নিশ্চিত করেন, খান টিপু সুলতান নয় তার পুত্র হুমায়ুন সুলতানকে পুলিশ গ্রেফতার করেছে। মণিরামপুরের বিভিন্ন মহলের ব্যাক্তিরা মমত্মব্য করে বলেছেন, খান টিপু সুলতান পরিবারের পূর্বের ÿমতার দাপট ভুলতে না পেরে এমন নৃশংস ঘটনার জন্ম দিতে পারে। এছাড়া উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত হতে গতকাল শুক্রবার মণিরামপুরের বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে পত্রিকার খবর পড়াসহ টেলিভিশনের সামনে বসে থাকতে দেখা গেছে। এদিকে ধানমন্ডি থানা পুলিশের বরাদ দিয়ে নিহতের পরিবার জানিয়েছেন, মামলার অপর দু’আসামী সাবেক এমপি খান টিপু সুলতান এবং তার স্ত্রী ডাঃ জেসমিন আরা বেগমকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে। জানা গেছে , নিহত মেহজাবিন কনা ঢাকা থেকে ডাক্তারী পাশ করেছেন এবং তার পরিবারে এখন বইছে শোকের মাতম।
MP+Tupu+daughter

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।