1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

রাস্তায় অনুমোদনহীন ব্যারিকেট : বাড়ছে সামাজিক নিরাপত্তা ঝুঁকি

  • আপডেট: বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৫৭২ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
করোনা ভাইরাসের সংক্রমন এড়াতে সামাজিক দুরুত্ব বজায় রাখার বিকল্প নেই। সামাজিক দুরুত্ব ও যোগাযোগ সীমিত করার করার লক্ষ্যে সরকারের পাশাপাশি কিছু এলাকায় নিজ উদ্যোগে লকডাউন করা হচ্ছে। তবে সরকারি অনুমতি ও নির্দেশনা ছাড়া এমন নিজ উদ্যোগের লক ডাউন বাড়াচ্ছে নিরাপত্তা ঝুঁকি। মণিরামপুর পৌর এলাকাসহ উপজেলার মধ্যে একাধিক জায়গায় এবং দেশের বিভিন্ন স্থানে ছোট ছোট ব্যারিকেড দিয়ে মূল রাস্তার সাথে সংযোগ বিছিন্ন করা হচ্ছে।
এঅবস্থায় উক্ত এলাকায় অন্ডিকান্ড, সামাজিক অপরাধ, জরুরি চিকিৎসা সেবার প্রয়োজন হলে বিপাকে পড়ছে সাধারণ জনগন। এমনকি এ শ্রেণীর সুবিধাভোগীরা রাস্তা বন্ধ করে কৌশলে প্রশাসনকে ফাঁকি দিয়ে দেদারছে চালিয়ে যাচ্ছে চায়ের দোকান ব্যবসা, আড্ডা ও জনসমাগম। বাড়ছে নিরাপত্তা ঝুঁকি। করোনা ঝুঁকি এড়াতে এলাকা লক ডাউন করার প্রয়োজন হলে তা ব্যবস্থা নেবে স্থানীয় প্রশাসন। নিজ উদ্যোগে লক ডাউন করতে হলে স্থানীয় প্রশাসনের সহায়তা নিন। ইচ্ছামত ব্যারিকেড না দিয়ে প্রশাসনের নির্দেশনা অনুযায়ী ব্যারিকেড দিন।
এবিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ জরুরী বলে মনে করেন সচেতন মহল।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022