1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মাদক দ্বন্দ্বে যুবককে গুলি করে হত্যা : মুক্তিযোদ্ধা প্রতিমন্ত্রীর গানম্যান এএসআই আটক

  • আপডেট: শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৪০৫ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
বাংলাদেশের মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যান পুলিশের এএসআই কিশোর কুমার সরকারকে গতরাতে সংঘটিত একটি হত্যাকাণ্ডের দায়ে আজ গ্রেপ্তার করেছে গাজীপুর পুলিশ।
গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম গণমাধ্যমকে নিশ্চিত করেছেন, আজ (শুক্রবার) দুপুরে আশুলিয়ার শিমুলিয়া এলাকা থেকে তাকে পিস্তল ও ৬ রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়েছে।
উল্লেখ্য, গানম্যান কিশোর সরকার গতরাতে কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া এলাকায় মাদক দ্বন্দ্বে শহিদুল নামে একজনকে গুলি করে হত্যা করে। ওই সময় গুলিবিদ্ধ মঈন নামে আরেকজন আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।
গুলিতে নিহত শহিদুল ইসলাম শহিদ (৩৫) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগানা এলাকার সফুর উদ্দিনের ছেলে। আহত যুবক মঈন উদ্দিন (৩২) একই এলাকার মাজেদ মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদক ব্যবসাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে নিজের কাছে থাকা অস্ত্র বের করে গুলি চালায় মন্ত্রীর গানম্যান এএসআই কিশোর। এসময় শহিদের বুকের ডান পাশে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। গুলির শব্দ পেয়ে এলাকাবাসী ছুটে এলে কিশোর দৌঁড়ে পালিয়ে যায়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ আহত মঈনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নেশাগ্রস্ত হয়ে বা পূর্বপরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022