1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

মণিরামপুরে মেয়াদোত্তীর্ণ মদ্যপানে দুইজনের মৃত্যু : আশংকাজনক অবস্থানে আরোও একজন

  • আপডেট: শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ১৬১৪ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে মেয়াদোত্তীর্ণ স্প্রীট পানে দুইজনের মৃত্যু হয়েছে। আরো একজন আশংকজনক অবস্থায় রয়েছেন বলে জানা গেছে।
স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে প্রতিদিনের ন্যায় স্প্রীট পান করে বাড়ি ফেরে পৌর শহরের পাবলিক লাইব্রেরীর পাশের চিহ্নিত মাদক বিক্রেতা মোক্তার আলী (৪৮), আলিয়া মাদরাসা এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মোমিনুজ্জামান মোমিন (৪৫) ও মোহনপুন এলাকার রাজমিস্ত্রী হাফিজুর রহমান। পরবর্তীতে ওই রাতেই নিজ বাড়িতে মৃত্যু হয় মোক্তার হোসেনের।
পরদিন শুক্রবার সকালে অসুস্থ হয়ে পড়ে মোমিন। এসময় তার পরিবারের লোকজন তাকে দ্রুত মণিরামপুর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় বিকাল তিনটার দিকে তার মৃত্যু হয়।
অপর ব্যাক্তি রাজমিস্ত্রী হাফিজুর অসুস্থ হয়ে পড়লে তার পরিবারের লোকজন লোকলজ্জার ভয়ে তাকে গোপনস্থানে রেখে চিকিৎসা দিচ্ছেন বলে জানাযায়। তবে তার অবস্থাও আশংকাজনক বলে সূত্র জানায়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022