ঢাকাসোমবার , ২৪ নভেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে বিদ্যুতের পরিত্যাক্ত মালামাল পাচারে বাধা দেয়ায় পুলিশের লাঠিচার্জ\ প্রতিবাদে সড়ক অবরোধ

admin
নভেম্বর ২৪, ২০১৪ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

24.11
যশোর পলস্নী বিদ্যুৎ সমিতি-২ (পবিস)এর বিদ্যুতের পরিত্যাক্ত মালামাল পাচারের অভিযোগ এনে মণিরামপুর ছাত্রলীগ, যুবলীগ ও এলাকাবাসী বাধা দিলে পুলিশ তাদের উপর লাঠিচার্জ করে। সোমবার রাত ৮টার দিকে পবিস-২ এর গেটের সামনে এ ঘটনা ঘটে। প্রতিবাদে ওই রাতেই ছাত্রলীগ ও যুগলীগ কর্মীরা যশোর-সাতক্ষীরা মহাসড়ক অবরোধ করে। তবে পবিস-২ এর কর্তৃপক্ষের দাবী নিয়ম মেনেই সব কিছু করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাত ৮টার দিকে যশোর পল¬ী বিদ্যুৎ সমিতি-২ থেকে বিদ্যুতের পরিত্যাক্ত মালামাল ভর্তি ২টি ট্রাক বিদ্যুৎ অফিস থেকে বের হচ্ছিল। রাতের আধারে পাচার হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে স্থানীয় জনতা তাতে বাধা দেয়। কিন্তু তারা জোরপূর্বক সেগুলো বাইরে নিয়ে যেতে চাইলে স্থানীয় জনতার সাথে ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীরা একাট্টা হয়ে বাধা দিলে কর্তৃপক্ষ থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে কোন কিছু না শুনেই উপস্থিত জনতা, ছাত্রলীগ ও যুবলীগের কর্মীদের উপর হামলা চালায়। এ সময় ছাত্রলীগ ও যুবলীগের ইসমাইল, রাজু, টগর, জিসান, জাহাঙ্গীর, রম্নবেলসহ অনেকই আহত হয়। এ ঘটনার প্রতিবাদে ওই রাতেই ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা আক্রমনকারী পুলিশের শাস্তির দাবীতে যশোর-সাতক্ষীরা মহসড়ক অবরোধ করে। জানতে চাইলে পবিস-২ এর জেনারেল ম্যানেজার সালাউদ্দিন-আল বিতার বলেন, নিয়ম মেনেই ওই পরিত্যাক্ত মালামাল সেনাকল্যাণ সংস্থাকে দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।