ঢাকাশুক্রবার , ২৮ নভেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

খুনী জিয়া রাজাকারদের পুর্নবাসন করেছে মনিরামপুর আ’লীগের কাউন্সিলে – এমপি মোজাম্মেল

admin
নভেম্বর ২৮, ২০১৪ ১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি,এম মোজাম্মেল হক এমপি বলেছেন জয়পুরহাটের যুদ্ধাপরাধী কসাই আব্দুল আলীমকে মন্ত্রী বানিয়ে খুনী জিয়া রাজাকারদের এদেশে পূনর্বাসন করেছেন। খালেদা জিয়াও নিজামী-মুজাহিদকে মন্ত্রী বানিয়ে জাতির কাছে প্রমাণ করেছে বিএনপি যুদ্ধাপরাধীদের দল। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আজ যখনই যুদ্ধাপরাধীদের বিচারের মুখো-মুখী করেছে বেগম খালেদা জিয়া ঠিক সেই মুহুর্তে দেশে বিদেশে ষড়যন্ত্র করে চলেছে। কিন্তু তা কখনই সম্ভব নয়। গত ৫ জানুয়ারীর নির্বাচনের মাধ্যমে এদেশের জনগণ জননেত্রী শেখ হাসিনাকে আবার রাষ্ট্র পরিচালনার দায়িত্ব দিয়েছে। ফলে বিএনপির এই ষড়যন্ত্র কখনই সফল হবে না। গতকাল শুক্রবার মনিরামপুর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। পৌরসভা কার্য্যালয় চত্ত্বরে অনুষ্ঠিত এ সম্মেলনের সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কাজী মাহমুদুল হাসান। অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি আলী রেজা রাজু। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহিন চাকলাদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য এস,এম কামাল হোসেন, কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আব্দুল মজিদ, আব্দুল বারী, জেলা আওয়ামী লীগের যশোর-২ (ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য এ্যাড. মনিরুল ইসলাম, মনিরামপুরের সাবেক সংসদ সদস্য এ্যাড.খান টিপু সুলতান, উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু প্রমুখ। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য পীযুষ ভট্টাচার্য্য, সহ-সভাপতি শহিদুল ইসলাম মিলন, জেলা আওয়ামী লীগের নেতা হায়দার গনি খান পলাশ, ফারুক আহমেদ কচি, জেলা যুবলীগের সভাপতি ফরিদ আহমেদ চৌধুরী, সাধারন সম্পাদক জহিরুল ইসলাম রেন্টু চাকলাদার, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এস,এম হাবিব, ছাত্রলীগের সাবেক সভাপতি সুখেন মজুমদার।Monirampur Picture-28.11.2014
দুপুর বিরতীর পর কাউন্সিলরদের সম্মতিতে অধ্যক্ষ আলহাজ্ব কাজী মাহমুদুল হাসানকে সভাপতি ও মোঃ গোলাম মোস্তফাকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন।
প্রধান অতিথির বক্তব্যে মোজাম্মেল হক আরও বলেন, বিএনপি জামায়াতের ষড়যন্ত্র মোকাবেলা করতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। যারা আওয়ামী লীগ করেন তারা অবশ্যই জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে চলবেন।
অনুষ্ঠানে প্রধান বক্তা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহিন চাকলাদার বলেন, দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে সাংগঠনিক ভাবে ব্যবস্থা গ্রহন করা হবে। বঙ্গবন্ধুর দল এই আওয়ামী লীগ, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে রাজনীতি করতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।