1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

করোনা কেড়ে নিলো মণিরামপুরের সন্তান ঢাকার উদীয়মান ব্যবসায়ী বাবুর প্রাণ

  • আপডেট: রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১০৮৪ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
করোনা ভাইরাসের সাথে যুদ্ধ করে পরাজিত হয়ে ঢাকায় কুয়েত-মৈত্রী হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় অবশেষে রোববার সন্ধ্যার পর মৃত্যুবরন করেন মনিরামপুরের উদিয়মান ব্যবসায়ী টগবগে যুবক সিরাজুল ইসলাম বাবু (৪৭)। (ইন্নালিল্লাহী-রাজেউন)। বাবুর অকালমৃত্যুতে মনিরামপুরে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। অনুরূপভাবে শোক প্রকাশ করেছেন উপজেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন। সিরাজুল ইসলাম বাবু মনিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের রামনাথপুর গ্রামের আবদুল বারিক মোড়লের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত ঢাকায় ব্যবসার (অটোমোবাইলস) সুবাদে উত্তরায় ভাড়া বাসায় স্ত্রী সন্তান নিয়ে বসবাস করতেন।
বাবুর মামতো ভাই মনিরামপুর সরকারি কলেজের প্রভাষক সাজেদুর রহমান লিটু জানান, সিরাজুল ইসলাম বাবু ৩ জুন জ্বরে আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু উপশম না হওয়ায় বাবুকে ১০ জুন কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তিতে তার দেহ থেকে নমুনা সংগ্রহের পর পরীক্ষাগারে পাঠালে করোনা(পজেটিভ) সনাক্ত হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রোববার সন্ধ্যার পর পরই সিরাজুল ইসলাম বাবু ইন্তেকাল করেন। বাবুর একমাত্র ছেলে তামিম এবার এসএসসিতে জিপিএ-৫ অর্জন করে। স্ত্রী রেক্সোনা পারভীন বাবলী গৃহিনী। সোমবার মনিরামপুর উপজেলার রামনাথপুর গ্রামের পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022