ঢাকারবিবার , ১৪ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

করোনা কেড়ে নিলো মণিরামপুরের সন্তান ঢাকার উদীয়মান ব্যবসায়ী বাবুর প্রাণ

Tito
জুন ১৪, ২০২০ ৪:৪৫ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
করোনা ভাইরাসের সাথে যুদ্ধ করে পরাজিত হয়ে ঢাকায় কুয়েত-মৈত্রী হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় অবশেষে রোববার সন্ধ্যার পর মৃত্যুবরন করেন মনিরামপুরের উদিয়মান ব্যবসায়ী টগবগে যুবক সিরাজুল ইসলাম বাবু (৪৭)। (ইন্নালিল্লাহী-রাজেউন)। বাবুর অকালমৃত্যুতে মনিরামপুরে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। অনুরূপভাবে শোক প্রকাশ করেছেন উপজেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন। সিরাজুল ইসলাম বাবু মনিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের রামনাথপুর গ্রামের আবদুল বারিক মোড়লের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত ঢাকায় ব্যবসার (অটোমোবাইলস) সুবাদে উত্তরায় ভাড়া বাসায় স্ত্রী সন্তান নিয়ে বসবাস করতেন।
বাবুর মামতো ভাই মনিরামপুর সরকারি কলেজের প্রভাষক সাজেদুর রহমান লিটু জানান, সিরাজুল ইসলাম বাবু ৩ জুন জ্বরে আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু উপশম না হওয়ায় বাবুকে ১০ জুন কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তিতে তার দেহ থেকে নমুনা সংগ্রহের পর পরীক্ষাগারে পাঠালে করোনা(পজেটিভ) সনাক্ত হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রোববার সন্ধ্যার পর পরই সিরাজুল ইসলাম বাবু ইন্তেকাল করেন। বাবুর একমাত্র ছেলে তামিম এবার এসএসসিতে জিপিএ-৫ অর্জন করে। স্ত্রী রেক্সোনা পারভীন বাবলী গৃহিনী। সোমবার মনিরামপুর উপজেলার রামনাথপুর গ্রামের পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।