1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

স্ত্রী-সন্তানদের সাথে দেখা করতে কানাডার উদ্দেশ্যে আ’লীগের যুগ্ম সম্পাদক হানিফের দেশ ত্যাগ

  • আপডেট: শনিবার, ২০ জুন, ২০২০
  • ৪৪৮ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
কানাডার উদ্দেশে ঢাকা ছেড়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ।
শনিবার (২০ জুন) ভোর ৪টার দিকে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে তিনি ঢাকা ছাড়েন। ইতোমধ্যে দোহা পৌঁছেছেন তিনি। সেখান থেকে তার ট্রানজিট যাত্রী হিসেবে কানাডা যাওয়ার কথা।
কানাডায় স্থায়ীভাবে বসবাস করেন মাহবুব উল আলম হানিফের স্ত্রী ও দুই ছেলে। সেখানে তার আরও আত্মীয়স্বজন রয়েছেন। তাদের সঙ্গে দেখা করতেই তিনি কানাডায় যাচ্ছেন।
তার ব্যক্তিগত সহকারী আরিফুল ইসলাম টুটুল বলেন, উনার বড় ভাই সাবেক ছাত্রনেতা রবিউল আলম কানাডায় থাকেন। তিনি বেশ কিছুদিন ধরে অসুস্থ। বড় ভাইকে দেখতে মাহবুব উল আলম হানিফ কানাডা গেছেন। এছাড়া ওনার স্ত্রী ও ছেলে-মেয়েও কানাডায় থাকেন।
সূত্র : বাংলানিউজ


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022