ঢাকাশনিবার , ২৭ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

অনুপ্রবেশকারী বিরুদ্ধে সোচ্চার রোহিতা ইউনিয়ন ছাত্রলীগ

Tito
জুন ২৭, ২০২০ ৭:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
বাংলাদেশ ছাত্রলীগের অনুপ্রবেশকারীকে চিহ্নিত করে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে রোহিতা ইউনিয়ন ছাত্রলীগ। আজ শনিবার সকাল ১০ টায় ইউনিয়ন ছাত্রলীগের প্যাডে সংবাদ বিজ্ঞপ্তি দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ ১নং রোহিতা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মোঃ সোহাগ হোসেন।
প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, বাংলাদেশ ছাত্রলীগ, যশোর জেলার অন্তর্গত মনিরামপুর উপজেলা শাখার আওতাধীন ১নং রোহিতা ইউনিয়ন ছাত্রলীগের জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাইতেছে যে, ১নং রোহিতা ইউনিয়নের ১নং ওয়ার্ডের পট্টি গ্রামের জিএম সাদী, পিতা- গাজী রিজাউল। সে বাংলাদেশ জামায়াতে ইসলামী বাংলাদেশের কেন্দ্রীয় নেতা এ্যাডভোকেট গাজী এনামুল হকের আপন ভাইপো। সে সোস্যাল মিডিয়াতে বিভিন্ন সময়ে সরকারের বিরুদ্ধে কুরুচীপূর্ণ মন্তব্য করতো। বর্তমানে সে নিজেকে বাংলাদেশ ছাত্রলীগের কর্মী হিসেবে বিভিন্ন মহলে পরিচয় দিচ্ছে। তার নিজের ফেসবুক আইডিতে বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ও প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যসহ গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তিদের সাথে ছবি তুলে নিজেকে ছাত্রলীগ পরিচয় দিয়ে সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করার অপচেষ্টা করছে। সে একজন অনুপ্রবেশকারী, তার পরিবারের সবাই জামাতের
রাজনীতির সাথে সম্পর্কযুক্ত, সরকারি বিভিন্ন সুযোগ সুবিধা হাতিয়ে নেওয়ার জন্য নিজেকে সে ছাত্রলীগের কর্মী হিসেবে পরিচয় দিচ্ছে। তার সাথে ইউনিয়ন ছাত্রলীগের কোন সম্পর্ক নাই।
এছাড়াও বিবৃতিতে আরও উল্লেখ আছে, সে যদি কোথাও বাংলাদেশ ছাত্রলীগের কর্মী হিসেবে পরিচয় দিয়ে সংগঠনের নাম ভাঙ্গানোর চেষ্টা করে তবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।