ঢাকামঙ্গলবার , ২১ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

পুটিয়ায় শ্যালিকা ধর্ষন মামলার আসামী দুলাভাই বন্দুকযুদ্ধে নিহত

Tito
জুলাই ২১, ২০২০ ১২:১৫ অপরাহ্ণ
Link Copied!

স্পেশাল করেসপনডেন্ট।।
মঙ্গলবার ভোরে রাজশাহীর পুঠিয়ায় এখলাস উদ্দীন (২০) নামে এক যুবক ‌ র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। নিহত এখলাস পুঠিয়া উপজেলার গণ্ডগোহালী গ্রামের আবুল কাশেমের ছেলে। শ্যালিকাকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচণা মামলার আসামি ছিলেন তিনি।
গ্রামবাসী জানায়, পুঠিয়া বাজারের বাসিন্দা সেলিম উদ্দীনের মেয়ে ও পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ইভা এ বছরের ২৫ জানুয়ারি তার বড় বোন শোভার বাড়ি বেড়াতে যায়। ওই রাতেই শোভার স্বামী এখলাস উদ্দিন তাকে ধর্ষণ করে। ঐ দিন সে কিছু না বললেও গত ২ এপ্রিল তার বোন শোভা বাবার বাড়ি বেড়াতে গেলে ইভা তাকে ধর্ষণের ঘটনা জানায়। শোভা স্বামীর কাছে এ ব্যাপারে জানতে চাইলে এখলাস তাকে তালাক দেয়ার হুমকি দেয়। এনিয়ে শেষ গ্রামে সালিশ পর্যন্ত হয়। নানাজন নানা কথা বলতে থাকায় ৯ এপ্রিল ইভা গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় ইভার পিতা বাদী হয়ে এখলাসের বিরুদ্ধে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচণার মামলা ককরেন।
এদিকে পুলিশ জানায়, এখলাস মাদক বিক্রি করতো। মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে র‍্যাব মঙ্গলবার ভোরে পুঠিয়ার পীরগাছা গ্রামে এখলাসকে আটক করতে যায়। এ সময় সে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে।আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে এখলাস গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ১ টি পিস্তল, ২রাউন্ড গুলি, ১ টি ওয়ান শুটারগান ও ৪৮০ টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।