ঢাকাবৃহস্পতিবার , ২৩ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

এমপি হিসেবে শপথ নিলেন শাহীন চাকলাদার

Tito
জুলাই ২৩, ২০২০ ১২:২৮ অপরাহ্ণ
Link Copied!

মনিরুজ্জামান টিটো।।
৯০, যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের উপ-নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্য শাহীন চাকলাদার শপথ গ্রহন করেছেন।
বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটায় জাতীয় সংসদের স্পীকার শিরিন শারমিন তার কার্যালয়ে এ শপথ বাক্য পাঠ করান। এসময় আরোও শপথ গ্রহন করেন বগুড়া-১ আসনের উপ-নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্য বেগম সাহাদারা মান্নান।
যশোর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহীন চাকলাদার আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে চলতি মাসের ১৪ তারিখে অনুষ্ঠিত উপ-নির্বাচনে যশো-৬ কেশবপুর হতে বিপুল ভোটে জয়লাভ করেন।
শপথ গ্রহন শেষে নবনির্বাচিত সংসদ সদস্য শাহীন চাকলাদার নেতা-কর্মীদের সাথে নিয়ে সোজা চলে যান ধানমন্ডি ৩২ নং। সেখানে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন করেন। এসময় তার সাথে ছিলেন যশোর-২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন, আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ-কমিটির সাবেক সহসম্পাদক আব্দুল মজিদ, কেশবপুরে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী গোলাম মোস্তফা, কেশবপুর উপজেলা চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম, মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল, সাবেক উপজেলা চেয়ারম্যান আমীর হোসেন, বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারন সম্পাদক শাহারুল ইসলাম, মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, যশোর পৌর-আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহামুদ হাসান বিপু, জাতীয় শ্রমিকলীগ মণিরামপুর পৌর শাখার সাধারন সম্পাদক আলতাফ হোসেন, মণিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মনিরুজ্জামান মিল্টন, মণিরামপুর আ’লীগের তরুন নেতা ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন, মণিরামপুর কলেজ ছাত্রলীগের আহ্বায়ক হাবিবুর রহমান দীপ প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।