ঢাকাসোমবার , ২৭ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু আর নেই

Tito
জুলাই ২৭, ২০২০ ১১:৪১ অপরাহ্ণ
Link Copied!

স্পেশাল করেসপনডেন্ট।।
স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গত কয়েকদিন যাবৎ রাজধানীর আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। তার স্বাস্থ্যের অবনতি হলে মঙ্গলবার রাত দুইটার দিকে এ্যাপোলো হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়ে।
বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান ইত্তেফাককে শফিউল বারী বাবুর মৃত্যুর খবর নিশ্চিত করেন। শফিউল বারী বাবু মঙ্গলবার ভোর ৪টার দিকে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে মারা যান।
এরআগে স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারি বাবু বেশ কয়েক দিন ধরেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবার বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বলেন, শফিউল বারী বাবু খুব অসুস্থ। তার সঙ্গে স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলীসহ সংগঠনটির নেতারা রয়েছেন। এরআগে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন- নবী- খান সোহেল ও ইশরাক হোসেন তাকে দেখতে হাসপাতালে যান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।