1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

মেজর (অব.) সিনহা হত্যার ঘটনায় ইন্সপেক্টরসহ ৯ জনের নামে মামলা ।। র‌্যাবকে তদন্তের নির্দেশ

  • আপডেট: বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ৩০১ দেখেছেন

স্পেশাল করেসপনডেন্ট।।
পুলিশের গুলিতে নিহত সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খানের (৩৬) বোন শারমিন শাহরিয়া ফেরদৌস টেকনাক বাহারছড়া তদন্ত কেন্দ্রের আইসি লিয়াকতকে প্রধান আসামি করে ৯ জনের বিরুদ্ধে টেকনাফ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন।
এর আগে মামলা করার জন্য বুধবার (০৫ আগস্ট) সকালে তিনি কক্সবাজার পৌঁছান।
মামলায় টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশকে দুই নম্বর আসামি করা হয়েছে।
মামলাটি আমলে নিয়ে এফআইআর হিসেবে রুজুর পর র‌্যাবের সঙ্গে সমন্বয় করে আগামী সাত দিনের মধ্যে আদালতকে অবহিত করার জন্য টেকনাফ থানার ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে।
বাদী পক্ষে মামলা পরিচালনা করছেন সিনিয়র আইনজীবী মো. মোস্তফা।
বাদী পক্ষের আইনজীবী মোহাম্মদ মোস্তফা বলেন, আদালত মামলাটি আমলে নিয়ে এজাহার হিসেবে টেকনাফ থানাকে গ্রহণের নির্দেশ দিয়েছেন।
একইসঙ্গে বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য র‌্যাবকে নির্দেশ দেওয়া হয়েছে।
জানা যায়, বুধবার (০৫ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা থেকে এসে একটি মাইক্রোবাসে করে কক্সবাজার জেলা প্রশাসনের সামনে পৌঁছান নিহত সাবেক মেজর সিনহার বোনসহ পরিবারের সদস্যরা।
৩১ জুলাই রাত ৯টার দিকে নিজের প্রাইভেট কারে টেকনাফ থেকে কক্সবাজারের দিকে যাওয়ার সময় পুলিশের গুলিতে নিহত হন সাবেক সেনা কর্মকর্তা সিনহা।
সিনহা রাশেদের বাড়ি যশোরের বীর হেমায়েত সড়কে। তার বাবা মুক্তিযোদ্ধা এরশাদ খান অর্থ মন্ত্রণালয়ের উপসচিব ছিলেন। ৫১ বিএমএ লং কোর্সের সঙ্গে সেনাবাহিনীর কমিশন লাভ করেছিলেন সিনহা রাশেদ। ২০১৮ সালে সৈয়দপুর সেনানিবাস থেকে তিনি স্বেচ্ছায় অবসর নেন। প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিয়োজিত স্পেশাল সিকিউরিটি ফোর্সেও (এসএসএফ) তিনি দায়িত্ব পালন করেছেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022