ঢাকাবৃহস্পতিবার , ১৮ ডিসেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর প্রেসকাব নির্বাচনে ১৭ পদের জন্য ৩১জন প্রার্থীকে বৈধ ঘোষনা

admin
ডিসেম্বর ১৮, ২০১৪ ২:১৫ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রেসকাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ১৭ টি পদের বিপরীতে প্রার্থী হওয়া ৩১ জন প্রার্থীর কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেনি। ফলে গতকাল বিকালে নির্বাচন কমিশন এই নির্বাচনে চড়ূান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছেন। আগামী ২৬ ডিসেম্বর এই নির্বাচন অনুষ্ঠিত হবে।
জানাযায়, ওই নির্বাচনে প্রার্থীরা হলেন সভাপতি পদে অধ্যাপক আব্দুল আলীম, বোরহান উদ্দীন জাকির ও এসএম মজনুর রহমান। সহ-সভাপতি পদে মোঃ মনিরুজ্জামান, আব্দুল মতিন, ইলিয়াস আলী, সাধারন সম্পাদক পদে মোতাহার হোসেন দুষ্টু, সাজেদুর রহমান লিটু ও তাজ উদ্দীন আহমেদ বাঁধন। যুগ্ম সাধারন সম্পাদক পদে জি,এম ফারুক আলম, আনোয়ার পারভেজ অনুজ, মনিরুজ্জামান টিটো। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে এস,এম সিদ্দিক ও উত্তম কুমার, দপ্তর সম্পাদক পদে জাহাঙ্গীর আলম ও আব্দুল হালিম, অর্থ সম্পাদক পদে মোন্তাজ হোসেন ও মিজানুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অশোক কুমার বিশ্বাস ও মনোয়ার হোসেন, তথ্য ও গবেষনা সম্পাদক পদে নুরুল হক ও হারুন অর রশিদ, প্রচার সম্পাদক পদে আব্দুল্লাহ আল মামুন সোহান ও উজ্জল রায় এবং নির্বাহী সদস্য পদে আসাদুজ্জামান রয়েল, জি,এম বাবু, নুরুল ইসলাম খোকন, হাসান আলী সরদার, হুসাইন নজরুল ইসলাম, দিলীপ কুমার বিশ্বাস ও আনোয়ার হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।