ঢাকাশুক্রবার , ১৯ ডিসেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় আ.লীগের দুপক্ষের সংর্ঘষে নিহত ১, আহত ৯

admin
ডিসেম্বর ১৯, ২০১৪ ৩:৩৭ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহে আওয়ামী লীগের দুই পক্ষের সংর্ঘষে নুর ইসলাম (৫০) নামের এক কর্মী নিহত হয়েছে। আহত হয়েছে উভয় পক্ষের ৯ জন।
শুক্রবার সন্ধ্যায় পোড়াদহ বাজারের পাশে এ সংর্ঘষ হয়। কুষ্টিয়া মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী জালাল বলেন, পোড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশাররফ ও আওয়ামী লীগ নেতা পারভেজ পক্ষের মধ্যে আধিপত্যimages-19 বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ চলে আসছিল। এর জের ধরে শুক্রবার সন্ধ্যায় পোড়াদহ বাজারের পাশে দুই পক্ষের সর্মথকদের মধ্যে সংর্ঘষ বেধে যায়। সংর্ঘষে দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিশোঠা ব্যবহার করা হয়। এসময় ধারালো অস্ত্রের আঘাতে নুর ইসলাম, নুরু বিশ্বাস (৫৫), সজীব (৩০) সোহেল (৩৫) সহ উভয় পক্ষের নয়জন আহত হয়। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে মোশাররফ পক্ষের আওয়ামী লীগ কর্মী নুর ইসলাম মারা যায়। তিনি আরও জানান, এলাকার পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।