ঢাকাবুধবার , ১৬ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর সোনালী ব্যাংকে ঝাঁড়ুর হাতলে উঠলো জাতীয় পতাকা

Tito
ডিসেম্বর ১৬, ২০২০ ১২:২৮ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সারাদেশের সরকারী বে-সরকারী প্রতিষ্ঠানে যখন শ্রদ্ধার সাথে পতাকা উত্তোলন করা হচ্ছে তখন সোনালী ব্যাংক লি: মণিরামপুর শাখায় জাতীয় পতাকা উত্তোলন দেখে স্থানীয়রা হতাশ হয়েছে। সোনালী ব্যাংক কতৃপক্ষের জাতীয় পতাকা অবমাননা পরিবেশ দেখে মণিরামপুরের জনগনের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঝাড়ুর হাতলে পতাকা উত্তোলন করে বারান্দার গ্রীলে ঝুলানো হয়েছে জাতীয় পতাকা।
জাতীয় পতাকা অবমাননার খবর পেয়ে বুধবার (১৬ ডিসেম্বর) সকাল নয়টার দিকে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান, সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দেবনাথ এবং মনিরামপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা ঘটনাস্থল পরিদর্শণ করলেও কোন প্রকার ব্যবস্থা গ্রহন না করার স্থানীয়দের মাঝে আবারো হতাশার সৃষ্টি হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।