ঢাকাবুধবার , ১৪ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মন্টুর সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল

Tito
জুলাই ১৪, ২০২১ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুর উপজেলার রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আ.লীগ নেতা মোঃ সামছুল হক মন্টুর সুস্থ্যতা কামনা করে হানুয়ার বাগের মোড়ের জামে মসজিদে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৪ জুলাই-২০২১) বিকালে হানুয়ায় মসজিদে ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আব্দুল রশিদের আয়োজনে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামছুল হক মন্টু করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজবাড়িতে চিকিৎসাধীন আছেন। তার সুস্থ্যতা কামনা করে উক্ত দোয়া মাহফিলে ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এসএম কাওছার আহমেদের সভাপতিত্বে দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- চেয়ারম্যানের ভাই আ.লীগ নেতা রওশন জামান টুটুল, আ.লীগ নেতা আশরাফুল ইসলাম, অমেদ আলী, যুবলীগ নেতা হাবিবুর রহমান, আব্দুল মান্নান, আখতারুজ্জামান, সাইফুল ইসলাম, সাহাদুর জামান, রুহুল আমিন, শুভ রক্ষিত, মাহাবুবুর রহমান, ইউপি সদস্য ইউসুফ আলী, শাহিনারা খাতুন প্রমুখ।
এছাড়া এ অনুষ্ঠানে ইউনিয়ন আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে চেয়ারম্যানের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মোশারফ হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।