ঢাকারবিবার , ১৩ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা

Tito
নভেম্বর ১৩, ২০২২ ১১:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

ইউরোপ প্রতিনিধি।।
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বকুল খান লন্ডনেপ্রবাসী বাংলাদেশীদের আন্তরিকতা ও ভালোবাসায় সিক্ত হয়েছেন। গত ৫ থেকে ৭ নভেম্বর পর্যন্ত লন্ডন সফরে ছিলেন ইউরোপে সাংবাদিকদের পরিবার খ্যাত সংগঠনের এই সাধারণ সম্পাদক। লন্ডনে পৌছার পর থেকে বিদায় পর্যন্ত বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান তাকে বিপুলভাবে সংবর্ধনা দেন এবং তার সাথে মতবিনিময় করেন।
এসময় তার সফর সঙ্গী ছিলেন অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের অভিষেক উদযাপন কমিটির যুগ আহবায়ক আরশাদ সুমন। তিনি আয়ারল্যান্ডের ডাবলিন থেকে লন্ডনে আসেন।
সাংবাদিক নেতা বকুল খানের কর্মসূচির মধ্যে ছিল ৬ নভেম্বর কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকে কর্তৃক আয়োজিত সংবর্ধনা, ঐ দিন রাতে তিনি এনটিভি সিইও সাবরিনা হোসেনের সাথে মত বিনিময় করেন এবং এনটিভি ইউরোপ অফিস পরিদর্শন করেন।
এছাড়া ঐ দিন রাতে ক্লাবের উপদেষ্টা সি আই পি নজরুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এছাড়া ক্যাফে গ্রিল রেস্টুরেন্টে কুলাউড়া ডিগ্রী কলেজের নির্বাচিত ভিপি আব্দুল মোহিত সোহেল ও ক্রীড়া সংগঠক নবাব আলী নিপনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। জনাব বকুল খান আইঅন টেলিভিশনের অফিসও পরিদর্শনে যান। ৭ নভেম্বর ব্রিকলেনে তাড়াতাড়ি রেস্টুরেন্টে ৯৪ ব্যাচ কর্তৃক সংবর্ধনায় যোগ দেন। ঐদিন দুপুরে তিনি মতবিনিময় করেন ইঞ্জিনিয়ার শাহ মোঃ ফজলুল কবির শিপলু , কবি মইনুদ্দিন চৌধুরী পাপ্পু , সেন্সি অলি আহমেদ রুনুর সাথে।
দুপুরে ঢাকা বিরানিতে শুভেচ্ছা বিনিময় করেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনে এর সাবেক সাধারণ সম্পাদক মিনহাজুল আলম মামুন, জনপ্রিয় ইউটিউবার এসপি মাসুদ ও প্রেজেন্টার জিদ্দি চৌধুরী সাথে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।