1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা

  • আপডেট: রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৩৫৯ দেখেছেন

ইউরোপ প্রতিনিধি।।
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বকুল খান লন্ডনেপ্রবাসী বাংলাদেশীদের আন্তরিকতা ও ভালোবাসায় সিক্ত হয়েছেন। গত ৫ থেকে ৭ নভেম্বর পর্যন্ত লন্ডন সফরে ছিলেন ইউরোপে সাংবাদিকদের পরিবার খ্যাত সংগঠনের এই সাধারণ সম্পাদক। লন্ডনে পৌছার পর থেকে বিদায় পর্যন্ত বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান তাকে বিপুলভাবে সংবর্ধনা দেন এবং তার সাথে মতবিনিময় করেন।
এসময় তার সফর সঙ্গী ছিলেন অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের অভিষেক উদযাপন কমিটির যুগ আহবায়ক আরশাদ সুমন। তিনি আয়ারল্যান্ডের ডাবলিন থেকে লন্ডনে আসেন।
সাংবাদিক নেতা বকুল খানের কর্মসূচির মধ্যে ছিল ৬ নভেম্বর কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকে কর্তৃক আয়োজিত সংবর্ধনা, ঐ দিন রাতে তিনি এনটিভি সিইও সাবরিনা হোসেনের সাথে মত বিনিময় করেন এবং এনটিভি ইউরোপ অফিস পরিদর্শন করেন।
এছাড়া ঐ দিন রাতে ক্লাবের উপদেষ্টা সি আই পি নজরুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এছাড়া ক্যাফে গ্রিল রেস্টুরেন্টে কুলাউড়া ডিগ্রী কলেজের নির্বাচিত ভিপি আব্দুল মোহিত সোহেল ও ক্রীড়া সংগঠক নবাব আলী নিপনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। জনাব বকুল খান আইঅন টেলিভিশনের অফিসও পরিদর্শনে যান। ৭ নভেম্বর ব্রিকলেনে তাড়াতাড়ি রেস্টুরেন্টে ৯৪ ব্যাচ কর্তৃক সংবর্ধনায় যোগ দেন। ঐদিন দুপুরে তিনি মতবিনিময় করেন ইঞ্জিনিয়ার শাহ মোঃ ফজলুল কবির শিপলু , কবি মইনুদ্দিন চৌধুরী পাপ্পু , সেন্সি অলি আহমেদ রুনুর সাথে।
দুপুরে ঢাকা বিরানিতে শুভেচ্ছা বিনিময় করেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনে এর সাবেক সাধারণ সম্পাদক মিনহাজুল আলম মামুন, জনপ্রিয় ইউটিউবার এসপি মাসুদ ও প্রেজেন্টার জিদ্দি চৌধুরী সাথে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022