ঢাকামঙ্গলবার , ৪ জুলাই ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

কেশবপুর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক বিপুলের বাড়িতে হামলার ঘটনায় জিডি

Tito
জুলাই ৪, ২০২৩ ২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

কেশবপুর (যশোর) প্রতিনিধি ॥ 

যশোরর কেশবপুরে পূর্ব শত্রুতার জের ধর উপজলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল এর বসতবাড়িতে আবারও হামলার অভিযাগ উঠেছে। শনিবার (২ জুলাই) রাতে পৌরসভার বালিয়াডাঙ্গা গ্রামে ওই হামলার ঘটনাটি ঘটেছে। এর আগেও একাধিকবার তার বাড়িত হামলার ঘটনা ঘটানো হয় বলে অভিযোগ রয়েছে। হামলার ঘটনায় শেখ এবাদত সিদ্দিক নিজের ও পরিবারের লোকজনের নিরাপত্তা চেয়ে একই গ্রামর আবুল কালাম আজাদ (৪২), ফারুক হোসেন (২৮), রেজাউল ইসলাম (৪০) ও তাজ উদ্দিন (৩৫) এর নাম উল্লেখ করে মঙ্গলবার কেশবপুর থানায় সাধারণ ডায়েরি করেন। যার নম্বর-১৬১।

থানার সাধারণ ডায়েরি ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল এর সাথে একই গ্রামের আবুল কালাম আজাদের দীর্ঘদিন ধর পূর্ব শত্রুতা চলে আসছিল। তারই জের ধরে গত শনিবার (২ জুলাই) রাতে বালিয়াডাঙ্গা গ্রামের মৃত শামছুর রহমান এঁর ছেলে আবুল কালাম আজাদ (৪২), আমীর আলীর ছেলে ফারুক হোসেন (২৮), মৃত আঃ ওহাব এর ছেলে রেজাউল ইসলাম (৪০) মোস্তফার ছেলে তাজ উদ্দিন (৩৫) কর্তৃক পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুলের বসতবাড়ির মেইন গেটে লাথি ও হাতুড়ি দিয়ে আঘাত করাসহ অকথ্য ভাষায় গালিগালাজ এবং বিভিন প্রকার ভয়ভীতি ও মিথ্যা মামলায় ফাঁসানার হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়। হামলার পর বিপুল ও তার পরিবারের লোকজনদের আতঙ্ক দিন কাটাছ। পরবর্তীত বিপুল নিজের ও পরিবারের লোকজনদের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এ ব্যাপার কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান বলেন, বিষয়টি তদতদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।