ঢাকামঙ্গলবার , ৯ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

কেশবপুরে সাপের কামড়ে ভাই বোনের করুন মৃত্যু


আগস্ট ৯, ২০১৬ ১২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

 

বিশেষ সংবাদদাতা, কেশবপুর ॥ কেশবপুরের হাড়িয়াঘোপ গ্রামে সাপের কামড়ে আব্দুস সালাম (৮) ও আছিয়া খাতুন (১২) নামক আপন দু’ভাই বোনের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। গতকাল সোমবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় বিষধর সাপে তাদের দু’জনকে কামড় দেয় এবং মঙ্গলবার সকালে তারা মারা যায়। তাদের পিতার নাম রেজওয়ান খান।

পারিবারিক ও এলাকাবাসির কাছে জানা যায় আব্দুস সালাম ও আছিয়া রাতে এক জায়গায় ঘুমিয়ে ছিল। রাত তিনটার সময় আছিয়া পিতা-মাতাকে জানায় তাকে সাপে কামড় দিয়েছে। এ সময় তাদের বিছানা থেকে একটি সাপ ধরা হয়। সারারাত ঝাড়ফুক করার পর সকালে তাদের অবস্থার অবনতি হলে আছিয়াকে খুলনা মেডিকেলে কলেজ হাসপাতাল ও সালামকে কেশবপুর নেয়ার পথে তারা উভয়ই সকাল আটটার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়ে। সালাম প্রথম ও আছিয়া পঞ্চম শ্রেনীতে লেখাপড়া করতো। দুটি সন্তানই মারা যাওয়ায় পিতা-মাতা পাগল প্রায় এবং এই মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।